তারকা হোটেলগুলোতে বড়দিনের বুফে আয়োজন

, লাইফস্টাইল

লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-25 16:33:41

আনন্দ উল্লাসের পাশাপাশি খাওয়া-দাওয়া ক্রিসমাস উদযাপনের একটি বিশেষ অংশ। যে কোনো অনুষ্ঠানকে বিশেষ করে তুলতে ভালো খাবারের আয়োজন করা হয়। এই দিনে সপরিবারে বাইরে খেতে চাইলে চলে যেতে পারেন বুফেতে। বড়দিন উপলক্ষে ঢাকার মধ্যে কিছু রেস্টুরেন্টে রয়েছে ক্রিসমাস স্পেশাল ডিনার প্যাকেজ। খরচের পাল্লা একটু ভারী হলেও, এসব রেস্তোরার অভিজ্ঞতা আপনাকে মুগ্ধ করবে।

রেনেসা ঢাকা গুলশান হোটেল

গুলশানে বসবাসকারীরা চলে যেতে পারেন বিখ্যাত 'রেনেসা' হোটেলে। তারা অতিথিদের জন্য বিশেষ ক্রিসমাস ডিনারের আয়োজন করেছেন। ডিসেম্বর ২৩ থেকে ২৫ পর্যন্ত চলবে তাদের এই আয়োজন। তাদের বিখ্যাত দুই রেস্তোরা ‘বাহার’ এবং ‘সিয়ার’-এ রয়েছে ক্রিসমাস বুফে অফার। বাহারের স্পেশাল ‘জলি ক্রিসমাস ব্রাঞ্চ’ পাওয়া যাচ্ছে জনপ্রতি ৬ হাজার টাকায়। এছাড়া, ‘ক্যারিসমেটিক ক্রিসমাস ডিনার’ পাওয়া যাচ্ছে ৭,৫০০ টাকায়। ‘সিয়ার’এ ৫ বেলার সম্মিলিত মিল-অফার এনেছে। তাদের ‘উইমজিক্যাল ক্রিসমাস ডিনার’ প্যাকেজ পাওয়া যাবে জনপ্রতি ১০ হাজার টাকায়। তবে ২জনের জন্য অফারটি ১৮ হাজার টাকায় দেওয়া হচ্ছে।


দ্য ওয়ে ঢাকা

ঢাকার মধ্যে নতুন চালু হওয়া ভালো রেস্তোরার মধ্যে ‘দ্য ওয়ে ঢাকা’ অন্যতম। ৫,৪৯৯ টাকায় তাদের ক্রিসমাস ডিনারে অংশগ্রহণ করতে পারবেন। সাথে থাকছে,‘বাই ওয়ান গেট টু’ অপশন।

লা মেরিডিয়ান

পরিবার সহ ‘লা মেরিডিয়ান’-এ ক্রিসমাস উদযাপন করতে পারেন। ডিসেম্বরের ২১ তারিখ থেকে ৩১ তারিখ অবধি আয়োজিত হচ্ছে, ‘ক্রিসমাস ইভ’। ক্রিসমাস উপলক্ষে সন্ধ্যা ৬.৩০ থেকে রাত ১১ টা অবধি তারা বাফেট ডিনারের আয়োজন করেছে। আজ দুপুর ১২.৩০ টা থেকে বিকাল ৪ টা অবধি লাঞ্চ ও সন্ধ্যা ৬.৩০ থেকে রাত ১১ টা অবধি ডিনারের আয়োজন রয়েছে। জনপ্রতি ৭,৭৫০ টাকার বিনিময়ে বাফেট ডিনারের আয়োজনে অংশগ্রহণ করতে পারেন।

ডোরীন হোটেল এন্ড রিসোর্টস

গুলশানে অবস্থিত ডোরীন রিসোর্টে ২৪ ও ২৫ তারিখে আয়োজন করা হয়েছে ক্রিসমাস বুফের। সন্ধ্যা ৬.৩০ থেকে রাত ১০.৩০ টা অবধি থাকবে এই বুফে অফার। এখানে জনপ্রতি খরচ পড়বে ৬,৯৯৯ টাকা।

তথ্যসূত্র: ইউনাইটেড নিউজ অফ বাংলাদেশ

এ সম্পর্কিত আরও খবর