আন্না সেবার সাজে মুগ্ধতা ছড়ালেন রাধিকা মার্চেন্ট এবং অনন্ত আম্বানি

, লাইফস্টাইল

লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-29 18:01:41

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট, ভারতের এই যুগল এখন বেশ চর্চায় আছেন। শিঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তারা। তারকা না হলেও জনপ্রিয়তায় কোনো অংশে তারকার চেয়ে কম নন এই হবু-দম্পতি। ছোটবেলার বন্ধুত্ব থেকে আজীনের জন্য গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন অনন্ত-রাধিকা। বাগদান হওয়ার পর থেকেই তারা বেশ আলোচনায় রয়েছেন।

সম্প্রতি তদের বিবাহ পূর্ববর্তী প্রথম অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আম্বানি পরিবারের অনুষ্ঠানে উদযাপন তো ধুমধাম করে হবেই! তা নজরে পড়ছে ইতোমধ্যেই। গতকালকের অনুষ্ঠান বেশ জাঁকজমকভাবেই শুরু হয়। সেই অনুষ্ঠানে  নববধূ রাধিকা ভারতীয় বিখ্যাত ডিজাইনার সব্যসাচীর পোশাক পরেছিলেন।

ছোটবেলার বন্ধুত্ব থেকে প্রণয়, অবশেষে পরিণয়ে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট
 

ভারতীয় বিবাহ রীতি আন্না সেবা’র অনুষ্ঠানের আয়োজন করেছিলেন আম্বানি এবং মার্চেন্ট পরিবার। ভারতীয় ধনাঢ্য পরিবারের কন্যা রাধিকা মার্চেন্টের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি। 

গতকাল জামনগরে বিবাহের উৎসব শুরু হয়। অনুষ্ঠানে রাধিকা এবং অনন্ত ঐতিহ্যবাহী পোশাক পরেন। রঙিন সালোয়ার কামিজের সেট পরার সিদ্ধান্ত নেন রাধিকা। রানি গোলাপি এবয় কমলা রঙের মিশ্রণের সালোয়ার স্যুটে কনে রাধিকাকে বেশ মানিয়েছে। কনের পাশে বরকেও গর্জিয়াস দেখাচ্ছিল্ রঙের সমন্বয় রেখে অনন্ত পড়েছিলেন লাল রঙে সিল্কের কুর্তা এবং প্যান্ট।  তার সাথে ছিল ম্যাচিং এমব্রয়ডারি করা নেহরু জ্যাকেট।

বাগদান অনুষ্ঠানে অনন্ত-রাধিকা

বর্তমানে প্রায় সকল সেলিব্রিটি বিয়েতে সব্যসাচী মুখার্জির ডিজাইন করা পোশাক পরতে পছন্দ করে। রাধিকাও কোনো তারকার থেকে পিছিয়ে নন। আন্না সেবার অনুষ্ঠানে পরা পোশাকটি সব্যসাচীর কালেকশনেরই। পোশাকের সাথে সাজ ফুটিয়ে তুলতে হালকা গয়না পরেছিলেন রাধিকা। গলায় সোনার হালকা হার, চাঁদবালি, কানে ঝুমকো এবং হাত ভর্তি চুরি পরেছিলেন তিনি। তার সাথে সিম্পল ও এলিগেন্ট সাজে তাকে খুব সুন্দর লাগছিল।

রাধিকা এবং অনন্ত তাদের পরিবারের সদস্যদের সাথে আনন্দ উদযাপনে মেতে ওঠেন। উভয় পরিবারের সকলের সাজ নেটিজেনদের মুগ্ধ করেছে।

তথ্যসূত্র: হিন্দুস্তার টাইমস 

এ সম্পর্কিত আরও খবর