অস্কারের মঞ্চে, তারকাদের পোশাক

, লাইফস্টাইল

লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-11 17:49:44

তারকা ঝলমলে আরেক সন্ধ্যা সেজে উঠলো অস্কারের মঞ্চে। বিখ্যাত সিনেমা ইন্ড্রাস্ট্রি হলিউডের অন্যতম সেরা সম্মাননার মধ্যে অস্কার একটি। সিনেমা সম্পৃক্ত প্রতিটি শিল্পীর স্বপ্ন থাকে অস্কার পুরস্কার হাতে নেওয়ার। তাই এই সম্মান প্রদান অনুষ্ঠানের সন্ধ্যায় সকলে নিজেকে বিশেষভাবে উপস্থাপন করতে চায়।

৯৬ তম অস্কার চলচ্চিত্র পুরস্কার ঘোষণা করা হলো ১০ মার্চ, ২০২৪। এই অনুষ্ঠানে প্রায় সব পশ্চিমা তারকা উপস্থিত ছিলেন। গ্ল্যামারে পরিপূর্ণ হয় জমকালো সন্ধ্যা। তারকাদের পোশাকে নিয়ে মতামত দিয়েছেন বিখ্যাত ‘বিউটি ক্রিটিক’রা। জেনে নেওয়া যাক, জনপ্রিয় তারকারা কে কোন পোশাক পড়েছিলেন:

পুরস্কার নিতে গিয়ে পোশাক নিয়ে এমা স্টোনের বিপত্তি

এমা স্টোন: এবছর অস্কারে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন অভিনেত্রী এমা স্টোন। মঞ্চে হালকা লেমন কালারের ফ্লোর টাচ গাউন পরে পুরস্কার গ্রহণ করেন তিনি। যদিও পুরস্কার নেওয়ার সময় পোশাক নিয়ে কিছুটা বিড়ম্বনায় পড়তে দেখা যায় তাকে।

  

জেনডায়া

জেনডায়া: জর্জিও আরমানির এক প্রাইভে গাউন পড়ে অস্কারে হাজির হন। এন্টিক রোজ সিল্কের কাপড়ের উপর এমব্রয়ডারি কাজ করা। যেখানে পাম ট্রি মোটিফকে হাইলাইট করে বডিফিট করে তৈরি করা হয়েছে।

প্রাণবন্ত রিটা মোরেনা

রিটা মোরেনো: কালো ভেরভেট কাপড়ের গাউন পড়ে অস্কারে আসেন রিটা। সাথে ছিল অপেরা-লেংথ দস্তানা। সোনালী ব্রেসলেট এবং কানের দুলে নিজেকে সাজিয়েছিলেন তিনি।            

হলিউডের বার্বি মার্গো রবি

মার্গো রবি: অস্কার অ্যাওয়ার্ড শো’তে মার্গো রবির কালো সিকুয়েন্সের পোশাকে মিশ্র প্রতিক্রিয়া প্রকাশ করেছে নেটিজেনরা। কারো কাছে তার পোশাক অনেক বেশি ভালো লেগেছে তো কারো কাছে মনে হয়েছে পোশাকে রিললাইফের বার্বিকে মানায়নি।

আরিয়ানা গ্রান্ডে

আরিয়ানা গ্রান্ডে: লাল গালিচায় হালকা গোলাপি পোশাকে হাজির হন অভিনেত্রী এবং সঙ্গীত শিল্পী আরিয়ানা। গিয়ামবাটিস্ততা ভ্যালির ডিজাইন করা  সিল্কের এই পোশাকটি অনেকের নজর কেড়েছে। নিজের সাজ পরিপূর্ণ করতে আরিয়ানা টিফানি এন্ড কোং এর প্ল্যাটিনাম গহনা পরেন।   

সিমু লিউ

সিমু লিউ: কালো রঙের ব্লেজারে হাজিন হন এশিয়ান বংশোদ্ভুত অভিনেতা সিমু। ব্লেজারের উপরে কালচে রুপালি রঙের টাক্সেডোর বোতাম ছিল। পেটেন্ট চামড়ার বুট পরে সাজকে পূর্ণ করেন তিনি।  

ডোয়েইন জনসন(দ্য রক)

ডোয়েইন জনসন: সুরমা রঙের ব্লেজারের সেটের সাথে লাল-খয়েরী শার্ট পরেন দ্য রক। ভিন্নধর্মী কিছু করার প্রচেষ্টা থেকে সম্ভবত সিদ্ধান্ত নিয়েছিলেন ডব্লিউডব্লিউই তারকা। তবে অনেকের কাছেই ডোয়েইন জনসনের পোশাক তেমন ভালো লাগেনি।

রায়ান গসলিং

রায়ার গসলিং: রুপালি চিকন পাড়ের কালো শার্ট আর ব্লেজার পরেন রায়ান। গুচ্চি ব্রান্ডের মানানসাই কালো প্যান্ট এবং পেটেন্ট চামড়ার জুতাও পরেছিলেন। গলায় ছিল লম্বা চেইনে ছোট একটা লকেট।

তথ্যসূত্র: দ্য হলিউড রিপোর্টার

         

এ সম্পর্কিত আরও খবর