ওয়ারিতে বায়ো-জিনের নতুন শাখা

বিবিধ, লাইফস্টাইল

লাইফস্টাইল ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 18:18:13

বায়ো-জিন কসমেটিক্যালস আধুনিক প্রযুক্তি ও পরিসেবা নিয়ে পুরান ঢাকার ওয়ারিতে নিজস্ব নকশা ও বৈশিষ্ট্য নিয়ে নতুন শাখার 'খানদানি উদ্বোধন' করেছে।

বায়ো-জিনের গ্রাহক, কর্মী এবং জনসাধারণের জন্য নতুন স্থান উদ্বোধন উপলক্ষে ফিতা কাটার আয়োজন করা হয়।

এটি বায়ো-জিনের পঞ্চম শাখা এবং এই প্রতিষ্ঠানটির অন্যান্য চারটি শাখা আছে ধানমন্ডি, মিরপুর, উত্তরা এবং শান্তিনগরে। নতুন শাখা উদ্বোধনের মাধ্যমে বায়ো-জিনের পরিসর এখন আরও বিস্তৃত হয়েছে এবং আরও বেশি গ্রাহকদের কাছে পৌঁছে গেছে।

প্রতিষ্ঠানটির নতুন শাখা উদ্বোধন উপলক্ষে বায়ো-জিন কসমেটিক্যালস এর প্রতিষ্ঠাতা ও সিই.ও মুহাম্মদ জাহিদুল হক বলেন, ‘আমাদের নতুন শাখাতেও সবসময়ের মতো চমৎকার স্কিন কেয়ার সেবা দেওয়া হবে প্রতিটি গ্রাহককে, সে বিষয়ের উপর বরাবরের মতোই জোর দেওয়া হয়েছে।’

বায়োজিন

বায়ো-জিন কসমেটিক্যালস এর ওয়ারির নতুন শাখা খানদানি আয়োজনে ফিতা ও কেক কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন মিসেস বাংলাদেশ মুঞ্জারিন অবনি এবং বায়ো-জিন কসমেটিক্যালসের শীর্ষ কর্মকর্তারা।

নতুন শাখার উদ্বোধন উপলক্ষে বায়ো-জিন কসমেটিক্যালস গ্রাহকের জন্য আকর্ষণীয় ৭০% ছাড়ের অফার রেখেছে, যা পাওয়া যাবে নির্বাচিত স্কিন কেয়ার ও প্রসাধনী পণ্যে। এর বাইরেও বেশ কয়েকটি অফার থাকবে বায়ো-জিনে। কালার কসমেটিক্সের উপর ৩০% ছাড়, ত্বকের যত্নের চিকিত্সায় ৫০% ছাড় এবং অন্যান্য। এই অফারগুলো বায়ো-জিন কসমেটিক্যালস সকল শাখার গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে।

এ সম্পর্কিত আরও খবর