ছোটবড় সবার পছন্দে রঙ বাংলাদেশ'র ফাল্গুন সংগ্রহ

বিলবোর্ড, লাইফস্টাইল

লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 00:48:23

ঋতুরাজ বসন্ত আসে ফুলে সৌরভ নিয়েই। মাঠের পর মাঠ তখন সর্ষে ফুলেল উজ্জ্বল সোনালী আভায় ভরে ওঠে। আর কদিন পরেই সেই মাহেন্দ্রক্ষণ। আসবে বসন্ত, পহেলা ফাল্গুন। বাঙালি মুখিয়ে থাকে অন্যরকম ভালোলাগায় দিনটি উদযাপনের প্রতীক্ষায়। আর এমন দিনটি তো আসলে উৎসবে মেতে ওঠার। আর এই উদযাপন নতুন পোশাক ছাড়াও যে অসম্পূর্ণ থেকে যায়। তাইতো বাংলাদেশের শীর্ষ ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ পহেলা ফাল্গুন উপলক্ষ্যে সাজিয়েছে বিশেষ ফাল্গুন সংগ্রহ। গোল্ডেন হলুদ, কাঁচা হলুদ, কমলা, গেরুয়া, মেজেন্টা রঙয়ের সাথে গাজর কমলা, টিয়া, সবুজ, নেভী ব্লু ও ফিরোজা রং এ উজ্জ্বল হয়েছে প্রতিটি ফাল্গুনের পোশাক।

রঙ

ফ্লোরাল মোটিফে মূলত ট্র্র্যাডিশানাল পোশাকই থাকছে এই কালেকশনে আর রয়েছে ফিউশনের নান্দনিক মিশেলের সম্ভার। সূতি, লিলেন, এন্ডি, সিল্ক, হাফ সিল্ক কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে ব্লক প্রিন্ট, স্ক্রীন প্রিন্ট, হাতের কাজ, কারচুপি ইত্যাদি। রঙ বাংলাদেশের ফাল্গুন সংগ্রহে মেয়েদের পোশাকের মাঝে থাকছে- শাড়ী, থ্রীপিস, সিঙ্গেল কামিজ, টপস সেট, আনষ্টিচ ড্রেস,পালাজ্জো,সিঙ্গেল ওড়না, ব্লাউজ এবং ছেলেদের পোশাকের মাঝে থাকবে- পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, কাতুয়া। এছাড়া ছোটদের পোশাকের মাঝে থাকবে- সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, ফ্রক, স্কার্ট টপস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট।

রঙ

উৎসবের পরিপূর্ণতার জন্যে পাবেন যুগল আর পরিবারের সবার জন্যে একই থিমের পোশাক। এছাড়া আরো রয়েছে জুয়েলারী, মেয়েদের ব্যাগ, পার্স, ও উপহার সামগ্রী হিসাবে রয়েছে নানা ডিজাইনের মগ। রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড হিসাবে থাকছে: ওয়েস্ট রঙ আর রঙ জুনিয়র এর পোশাকেও রয়েছে পহেলা ফাল্গুন উৎসবের আমেজ। ফ্যাশনপ্রিয় বাঙালি উদযাপন ইচ্ছাকে মাত্রা দিতে প্রতিটি পোশাককে রাখা হয়েছে ক্রয়সাধ্যের মধ্যে।

রঙ

রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই পাবেন চমৎকার এই ফাল্গুন সংগ্রহ। তাই আজই কিনুন নিজের এবং প্রিয়জনের জন্য ফাল্গুনের পোশাক। আর চমকে দিন অন্যদের। তবে ভিড়ভাট্টা সামলে শপে গিয়ে কিনতে অনাগ্রহী হলে সমস্যা নেই। বাসায় বসেই অর্ডার করতে পারেন পছন্দের পোশাক। এজন্য রয়েছে ক্যাশ অন ডেলিভারির বিশেষ সুযোগ। তাই দেরি নয়, আজই সংগ্রহ করুন আপনার প্রিয় ব্র্যান্ড রঙ বাংলাদেশ-এর ফাল্গুনের পোশাক।

এ সম্পর্কিত আরও খবর