লকডাউনে তাদের সাথে!

বিবিধ, লাইফস্টাইল

লাইফস্টাইল ডেস্ক, বার্তা২৪ | 2023-08-26 17:03:45

লকডাউনে, সঙ্গরোধে (কোয়ারেন্টাইন) থাকাকালীন সময়গুলো সত্যিকার অর্থেই বিরক্তিকর। যত কাজই থাকুক না কেন, ঘরের চার দেয়ালের মাঝে দিনের পর দিন কাটানো কষ্টকরই বটে।

কিন্তু কারো কারো জন্যে এই সময়টা আসে অন্য রূপ নিয়ে। তেমন একটি দম্পতি হল শ্যান্ডেস-জ্যাসন দম্পতি। নিজের চারটি চারপেয়ে সন্তানদের সাথে খুব আনন্দ ও উচ্ছলতায় দিন কাটাচ্ছেন তারা।

শ্যান্ডেস গ্রিফিন
শ্যান্ডেস গ্রিফিন ও তার চার কুকুর

২১ বছর বয়স থেকেই কুকুর পালছেন শ্যান্ডেস গ্রিফিন। তার পুরো জীবনটাই আবর্তিত হয়েছে কুকুরদের প্রতি ভালোবাসায়। এমনকি পেশা হিসেবেও বেছে নিয়েছেন ডগ ফটোগ্রাফি। বিগত ১৭ বছর ধরে ভালোবেসে করে যাচ্ছেন এই কাজটি। বর্তমানে কানাডায় স্বামী জ্যাসনের সাথে চারটি কুকুর জিরো, ন্যাভি, আরবর ও হার্ভেস্টের সাথে লকডাউনে আছেন শ্যান্ডেস।

https://www.instagram.com/shandandherdogs/?hl=en
জ্যাসন গ্রিফিন ও চার কুকুর

শ্যান্ডেসের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট shandandherdogs এ নিয়মিত কুকুরদের ছবি আপলোড করেন তিনি। অ্যাকাউন্টটিতে রয়েছে ৫৩,০০০ হাজার ফলোয়ারও। এ পরিস্থিতি বাসায় বসে মন ভালো করতে অনেকেই শ্যান্ডেসের অ্যাকাউন্টটি বেছে নিয়েছেন। জানিয়েছেন নিজেদের ভালো লাগার কথা, চার কুকুরের চমৎকার সব ছবি মন ভালো করে দেয় মুহূর্তেই। এতে ভীষণ আনন্দিত শ্যান্ডেস।

শ্যান্ডেস জানান, ওদের এতো দারুণ ছবি তোলার বিষয়টি খুব একটা সহজ নয় মোটেও। এর পেছনে ভালো পরিশ্রম ও সময় ব্যয় করতে হয়। ওদের বিভিন্ন ধরনের উপহার দিয়ে মন ভোলাতে হয় যেন কাঙ্ক্ষিত ছবিটি তোলা সম্ভব হয়।

লকডাউনে থাকাকালীন সময়ে নিজ বাসায় শ্যান্ডেসের তোলা জিরো, ন্যাভি, আরবর ও হার্ভেস্টের চমৎকার ও মন ভালো করে দেওয়ার মত কিছু ছবি দেখে নিন।

কুকুর

কুকুর

কুকুর

কুকুর

কুকুর

কুকুর

কুকুর

কুকুর

এ সম্পর্কিত আরও খবর