কুমিল্লায় ২১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার দুই

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-19 03:37:39

কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যানযোগে পাচারকালে ২১ হাজার ৩৫০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় নগদ টাকা উদ্ধার ও মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, ফরিদপুরের মধুখালী থানার ব্রাহ্মণকান্দা গ্রামের মৃত হাসেম মোল্লার ছেলে আরিফ মোল্লা (২৬) ও একই থানার হাটঘাটা গ্রামের দুলাল খাঁনের ছেলে শাকিল খাঁন (১৯)।

সোমবার (২৪ আগস্ট) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার একটি আভিযানিক দল সোমবার চৌদ্দগ্রাম থানার কাশিপুর এলাকার চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের ফুড প্যালেসের সামনে চেকপোস্ট স্থাপন করে। চেকপোস্টে চট্টগ্রাম হতে ঢাকাগামী সন্দিগ্ধ একটি কাভার্ডভ্যান তল্লাশি করে মোট ২১ হাজার ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৩ হাজার ৪০০ টাকাসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ৬৫ লক্ষ টাকা। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটিও জব্দ করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামিদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পরস্পর যোগসাজশে অভিনব কৌশলে দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর