বগুড়ায় সন্ত্রাসীকে কুপিয়ে হত্যা

রাজশাহী, জাতীয়

ডিস্ট্রিক করেসপেন্ডেন্ট বার্তা ২৪.কম | 2023-08-21 06:06:38

 

পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী শাকিল ওরফে পা কাটা শাকিলকে (২৫) কুপিয়ে হত্যা করেছে  সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে শাকিলের সহযোগি স্বেচ্ছাসেবকলীগ নেতা বিশাল(২৫)। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে শহরের চকসুত্রাপুর এলাকায় এঘটনা ঘটে।

সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শেখ ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, শাকিল, বিশাল ও মিশু নামের তিন বন্ধু মোটরসাইকেল যোগে শহরের চকসুত্রাপুর সুইপার পট্টিতে মাদক কিনতে যায়।সেখানে পুর্ব বিরোধের জের ধরে সন্ত্রাসীরা শাকিলকে রাম দা দিয়ে  কোপায়। শাকিলকে উদ্ধার করতে গেলে বিশালকেও ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা। পরে মিশু দুজনকে উদ্ধার করে মোটরসাইকেল যোগে হাসপাতাল নিয়ে যাওয়ার সময় সদর থানার সামনে শাকিল মোটরসাইকেল থেকে পড়ে যায়। এসময় পুলিশ মোটরসাইকেলসহ মিশুকে আটক করে এবং গুরুতর আহত দুইজনকে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করে।

নিহত শাকিল শহরের লতিফপুর কলোনীর শাহজালালের ছেলে। তার নামে হত্যা, ছিনতাই, চাঁদাবাজীর অসংখ্য অভিযোগ আছে। বছর খানেক আগে  পুলিশ তাকে গ্রেফতার করে। ওই সময় পালাতে গিয়ে পুলিশের গুলিতে আহত হয়।পরে তার ডান পা কেটে ফেলা হয়।গত এক মাস আগে শাকিল জামিনে মুক্তি পায়। শাকিলের অপর সহযোগি বিশাল শহরের ১০নং ওর্য়াড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এবং মিশু স্বেচ্ছাসেবকলীগ কর্মী। এরা দুই সপ্তাহ আগে তারাও জামিনে মুক্তি পেয়েছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, শাকিল, বিশাল ও মিশু তিনজনই সন্ত্রাসী। ফুটবল খেলা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষ সন্ত্রাসীরা তাদেরকে কুপিয় জখম করে বলে প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে।

এ সম্পর্কিত আরও খবর