কুমিল্লায় ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-09-01 21:38:38

কুমিল্লায় পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন- সিরাজগঞ্জের সদর থানার ব্রাহ্মণ বয়রা গ্রামের মৃত জয়নাল আবেদিন মণ্ডলের ছেলে মজনু হোসেন মণ্ডল (৪০) এবং কুমিল্লার সদর দক্ষিণ থানার মুড়াপাড়া গ্রামের শামসুল হকের ছেলে রুবেল (২৬)।

শুক্রবার (০৯ অক্টোবর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তিনি জানান, কুমিল্লার কোতয়ালি থানাধীন দক্ষিণ চর্থা এলাকায় বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে অভিনব কায়দায় পেটের ভেতরে করে ইয়াবা পাচারের অভিযোগে মজনু হোসেন মণ্ডলকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে হাসপাতালে নিয়ে এক্স-রে করালে তার পেটের ভেতরে ইয়াবার উপস্থিতি নিশ্চিত হওয়া যায়। পরে তার পেটের ভেতর থেকে বিশেষ পদ্ধতিতে স্কচটেপ দিয়ে প্যাঁচানো ক্যাপসুল আকৃতির ৭৫টি প্যাকেট থেকে মোট ৩ হাজার ৭শ ৬৪ পিস ইয়াবা জব্দ করা হয়।

এদিকে, একই সময়ে জেলার সদর দক্ষিণ থানাধীন সোয়াগাজী বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে শপিং ব্যাগে করে ইয়াবা পাচারকালে মাদক ব্যবসায়ী রুবেলকে গ্রেফতার করা হয়। এ সময় শপিং ব্যাগ তল্লাশি করে মোট ৪ হাজার ৭২০ পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।

এ সম্পর্কিত আরও খবর