শেরপুরে ট্রাক খাদে পড়ে ১৩টি গরুসহ পাহারাদার নিহত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, শেরপুর | 2023-08-23 23:23:29

শেরপুরের নকলায় গরুবাহী ট্রাক দুর্ঘটনায় ১৩টি গরুসহ ও নির্মাণাধীন ব্রীজের পাহারাদার ছোরহাব আলী (৬০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

মঙ্গলবার (১ ডিসেম্বর) মধ্য রাতে ঢাকা-শেরপুর মহাসড়কের নকলা উপজেলার কুর্শাবাদাগৌর এলাকা এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছোরহাব আলী একই এলাকার মৃত. সৈয়দ আলীর পুত্র। আহতরা হলেন ট্রাক চালক মোখলেছ মিয়া (২৫) ও গরু ব্যবসায়ী নবী হোসেন (৩২)।

ব্রিজের পাহারাদার ছোরহাব মিয়া ঘটনাস্থলেই নিহত হন। ছবি: বার্তা২৪.কম

পুলিশ ও স্থানীয়রা জানায়, কুড়িগ্রামের রৌমারী থেকে ৩২টি গরু কিনে ব্যবসায়ীরা ট্রাকে করে কিশোরগঞ্জে যাওয়ার পথে নকলা উপজেলার কুর্শাবাদাগৌর এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকটি নির্মানাধীন ব্রিজের খাদে পড়ে যায়। এসময় ব্রিজের পাহারাদার ছোরহাব মিয়া ঘটনাস্থলেই নিহত হন।

১৩টি গরু ঘটনাস্থলেই মারা যায়।  ছবি: বার্তা২৪.কম

এ ঘটনায় ট্রাকে থাকা ৩২টি গরুর মধ্যে ১৩টি গরু ঘটনাস্থলেই মারা যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের দরজা কেটে চালক মোখলেসকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও গরু ব্যবসায়ী নবী হোসেনকে নকলা হাসপাতালে প্রেরণ করেছেন। বাকী গরুগুলো উদ্ধার করে নকলা থানা হেফাজতে নেওয়া হয়েছে।

এ ঘটনায় পর উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান, উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে ছোরহাব আলীর মরদেহ এবং ১৯টি গরু জীবিত অবস্থায় উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হেয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর