বৌভাতে মাংস কম দেওয়ায় মারধরে বরের চাচার মৃত্যু

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-22 00:40:40

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় বৌভাত অনুষ্ঠানে খাবারে মাংস কম দেওয়ার ঘটনায় মারধরে বরের আপন চাচা ঘটনাস্থলেই মারা গেছেন। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুই পক্ষের ১৪/১৫ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুরে উপজেলার চাঁদপাশা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দক্ষিণ রফিয়াদি গ্রামের মীর বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আজহার মীর (৬৫) বর সজীব মীরের আপন চাচা ও দক্ষিণ রফিয়াদি গ্রামের মৃত মৌজে আলী মীরের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ রফিয়াদি গ্রামের মোতাহার মীরের ছেলে সজীব মীরের সঙ্গে বরিশাল নগরীর কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রুনা বেগমের দুই দিন আগে বিয়ে হয়।

মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুরে বরের বাড়িতে বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। কনের বাড়ি থেকে ৪৮ জন সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। খাবার খাওয়ার একপর্যায়ে মাংস কম দেওয়াকে কেন্দ্র করে কনে পক্ষের সাথে বর পক্ষের স্বজনদের প্রথমে বাকবিতণ্ডা হয়। এরপর দুই পক্ষের মধ্যে হাতাহাতি, ধাওয়া পাল্টা ধাওয়া ও মারধরের ঘটনা ঘটে। একপর্যায়ে কনে পক্ষের মারধরে বরের চাচা আজহার মীর ঘটনাস্থলেই নিহত হয়। স্থানীয়রা কনের বাবা আবুল কালাম হাওলাদারসহ বেশ কয়েকজনকে ঘটনাস্থলে আটকে রেখে পুলিশে খবর দেয়।

নিহত ও আটকের বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করে বরিশাল এয়ারপোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুই পক্ষের ১৪/১৫ জনকে আটক করা হয়েছে। পরবর্তীতে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

এ সম্পর্কিত আরও খবর