গুজবে কান না দিয়ে ভ্যাকসিন নিন: বাণিজ্যমন্ত্রী

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-26 17:12:32

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, গুজবে কান দেবেন না। সবাই ভ্যাকসিন নিবেন। আমি ও আমার পরিবার ভ্যাকসিন নিয়েছি। ভ্যাকসিন নিয়ে লাখে এক জনেরও সমস্যা হয়নি। ভ্যাকসিন নিলে আমরা সবাই সুস্থ থাকবো।

শনিবার(২০ ফেব্রুয়ারি) বিকালে রংপুরের পীরগাছা উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের কাটানদী পুনঃখনন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর অর্থায়নে এ খাল খনন কাজ হবে। নদীর দু'পাড়ের বাসিন্দারা এর সুফল পাবেন। প্রধানমন্ত্রী প্রতিটি গ্রামের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। গ্রাম যাতে উন্নয়ন হয়, সেজন্য বিভিন্ন প্রকল্প হাতে নেওয়া হয়েছে।

সারা মেমোরিয়াল স্কুল মাঠে খাল খনন উদ্বোধন অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন প্রমুখ।

ক্ষুদ্রকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর ৩ কোটি ৬৫ লাখ টাকা ব্যয়ে প্রকল্পটি বাস্তবায়ন করছেন। ঘগোয়া স্লুইস গেট থেকে রাজবাড়ি পর্যন্ত প্রায় ১২ কিলোমিটার খনন করা হবে। এ নদী খননের মাধ্যমে বর্ষা মৌসুমে পানি প্রবাহ তৈরি হবে। পাশাপাশি হাজার হাজার হেক্টর জমিতে সেচ সুবিধা দেওয়া যাবে বলে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর সূত্র জানায়।

এ সম্পর্কিত আরও খবর