রংপুরে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুসহ ৩ জনের মৃত্যু

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-25 01:25:46

রংপুরের বদরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুসহ তিন জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরের দিকে প্রথম সড়ক দুর্ঘটনাটি ঘটে বদরগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মধ্যপাড়া সড়কের খাগড়াবন্ধ এলাকায়। অপর সড়ক দুর্ঘটনাটি ঘটে বিকেল চারটার দিকে বদরগঞ্জ-রংপুর সড়কের পাকারমাথা নামক স্থানে।

নিহতরা হলেন, পৌরশহরের জামুবাড়ী ডাক্তারপাড়ার আনোয়ারুল ইসলামের ছেলে লাবু (১৭) ও পকিহানা গ্রামের আজম আলীর ছেলে মাসুম (১৭)। এদের মধ্যে উপজেলার ওসমানপুর গ্রামের রমজান আলীর ছেলে মামুনকে মুমূর্ষু অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

একই সময় অপর আরেকটি সড়ক দুর্ঘটনায় উপজেলার রামনাথপুর ইউনিয়নের পাঁচতেপথী গ্রামের শাহাজাদা মিয়ার ছেলে পাওয়ারটিলার চালক নয়ন মিয়া (২৪) নিহত হয়েছেন।

স্বজন ও এলাকাবাসী জানায়, তিন বন্ধু লাবু, মাসুম ও মামুন মিলে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। মোটরসাইকেল নিয়ে পার্বতীপুরের মধ্যপাড়া কঠিন শিলা সড়কের ঘৃলাই নদীর সেতুতে উঠলে বিপরীত দিক থেকে আসা কয়লাবহনকারী একটি ট্রাকের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লাবু ও মাসুমের পায়ের ওপর দিয়ে ট্রাকের একটি চাকা চলে যায়। এ সময় মামুন পাশের খাদে ছিটকে পড়ে। স্থানীয় লোকজন এদেরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার সময় লাবু ও মাসুমের মৃত্যু হয়। মুমূর্ষু অবস্থায় মামুনকে ভর্তি করা হয় হাসপাতালে।

একইদিন বিকেলে পাওয়ারটিলারে ইট বোঝাই করে যাওয়ার সময় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নয়ন মিয়া নিহত হন।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাবিব দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল আরোহীকে পিষ্ট করা ট্রাকটি উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকের চালক পালিয়ে যায়। নিহতদের স্বজনরা আইনগত ব্যবস্থা নিতে চাইলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর