বগুড়ায় কোচিং সেন্টার সিলগালা, ৬০ হাজার টাকা জরিমান

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-31 04:14:14

সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং সেন্টার পরিচালনা করায় বগুড়ায় একটি কোচিং সেন্টার সিলগালা করে ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১ এপ্রিল) বগুড়া শহরের জলেশ্বরীতলায় সানলিট আইডিয়াল স্কুল এন্ড কোচিং সেন্টারে অভিযান চালনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

জানাগেছে, করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় আগামী ২৩ মে পর্যন্ত সকল শিক্ষাপ্রতিষ্ঠান ও কোচিং সেন্টারগুলো বন্ধ রাখার সরকারি সিদ্ধান্ত রয়েছে। তারপরেও সেই সিদ্ধান্ত অমান্য করে বগুড়া শহরের বিভিন্ন এলাকায় কোচিং সেন্টারে ছাত্র পড়ানো হচ্ছে। এমন সংবাদে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাছিম রেজা ও ইশরাত জাহানের নেতৃত্বে আর্মড পুলিশের সহযোগিতায ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় সানলিট আইডিয়াল স্কুল এন্ড কোচিং সেন্টারে ৪ শিক্ষক ভ্রাম্যমাণ আদালতের হাতে ধরা পড়েন। পরে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন-২০১৮ অনুযায়ী প্রত্যেক শিক্ষককে ১৫ হাজার করে মোট ৬০ হাজার টাকা জরিমানা এবং কোচিং সেন্টারটি সিলগালা করে দেওয়া হয় বলে জেলা প্রশাসন সূত্রে জানানো হয়।

এছাড়াও আগামীকাল শুক্রবার (২ এপ্রিল) মেডিকেল ভর্তি পরীক্ষার কারণে শহরের বিভিন্ন পয়েন্টে ফটোকপির সকল দোকান আগামী ২ দিন বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়।

এ সম্পর্কিত আরও খবর