পাংশায় আগুনে পুড়ে ছাই হকারের বসতঘর

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-22 08:46:50

রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের পূর্ব বাগদুলী গ্রামের ভ্রাম্যমাণ পান বিক্রেতা আনসার বিশ্বাসের (৫০) মাথা গোঁজার একমাত্র ঠাঁই বসতঘর আগুনে পুড়ে ছাই হয়ে গিয়েছে। এ সময় দুটি ছাগল ও একটি গরু পুড়ে যায়।

মঙ্গলবার (৬ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে বলে বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন আনসার বিশ্বাস।

স্থানীয়রা জানান, আমরা  রাত ১ টার দিকে হঠাৎ চিৎকার চেঁচামেচি শুনতে পাই। চিৎকার শুনে ছুটে এসে দেখতে পাই আগুন লেগেছে। কিছু বুঝে ওঠার আগেই ততক্ষণে সব পুড়ে শেষ হয়ে যায়। তবে কিভাবে আগুনের সূত্রপাত সেটা এখনো জানা যায়নি।

পান বিক্রেতা আনসার বিশ্বাস বার্তা২৪.কমকে বলেন, আমার নুন আনতে পান্তা ফুরায়। দিনে বিভিন্ন জায়গা ঘুরে ঘুরে পান বিক্রি করে যে টাকা আয় হয় তাই দিয়ে চলে আমার সংসার। এখন আমার এই একমাত্র বসতঘরটি আগুনে পুড়ে যাওয়ায় আমি ভীষণ চিন্তায় পড়ে গেলাম। এখন আমি পরিবার নিয়ে কোথায় যাব, কি করব কিছুই বুঝে উঠতে পারছিনা।

এ সময় তিনি আরও জানান, আগুনে পুড়ে মারা যাওয়া গরু-ছাগলই ছিল আমার আয়ের আরেকটি অন্যতম উৎস।এসব হারিয়ে আমি এখন নিঃস্ব হয়ে গেছি। আমার আর কিছু রইল না।

পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী বার্তা২৪.কমকে বলেন, ক্ষতিগ্রস্থ পরিবার আবেদন করলে সরকারের পক্ষ থেকে তাকে নগদ তিন হাজার টাকা ও এক বান্ডিল ঢেউটিন প্রদান করা হবে।

এ সম্পর্কিত আরও খবর