রংপুর বিভাগে করোনায় নতুন আক্রান্ত ৫৮, মৃত্যু ৩

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-31 18:24:22

রংপুর বিভাগের ৮ জেলায় একদিনে নতুন করে ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তিন জনের।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক আহাদ আলী বলেন, গত ২৪ ঘণ্টায় রংপুর বিভাগে ৩৭৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৫৮ জন রোগী শনাক্ত হয়েছে। সেই সঙ্গে ওই সময়ে মৃত্যু হয়েছে তিন জনের। তারা দিনাজপুুর, কুড়িগ্রাম ও গাইবান্ধা জেলার বাসিন্দা । একই দিনে সুস্থ হয়েছেন ২৭ জন। এ নিয়ে রংপুর বিভাগে ১ লাখ ১৯ হাজার ১শ’ ৬ জনের নমুনা পরীক্ষা করে মোট ১৬ হাজার ৯শ’ ৮৯ জন করোনা রোগী পাওয়া গেছে। এছাড়া ৩শ’ ২৩ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মোট ১৫ হাজার ৮শ’ ৭৫ জন রোগী সুস্থ হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয় সূত্র জানায়, মগত ২৪ ঘণ্টায় দিনাজপুরে ২৭, রংপুরে ১২, গাইবান্ধায় ৫, ঠাকুরগাঁও, লালমনিরহাট ও কুড়িগ্রামে ৪ জন করে, নীলফামারী ও পঞ্চগড়ে ১ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

এছাড়া মঙ্গলবার পর্যন্ত দিনাজপুুর জেলায় ৫ হাজার ১শ’ ৩ জন আক্রান্ত ও ১শ’ ১৬ জনের মৃত্যু, রংপুর জেলায় ৪ হাজার ৩শ” ৩৯ জন আক্রান্ত ও ৭৪ জনের মৃত্যু, ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৫শ’ ৯৭ জন আক্রান্ত ও ৩৪ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৫শ’ ৯৩ জন আক্রান্ত ও ১৯ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৪শ’ ৫৭ জন অক্রান্ত ও ৩৩ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৭৫ জন আক্রান্ত ও ১৬ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ৯ জন আক্রান্ত ও ১১ জনের মৃত্যু ও পঞ্চগড় জেলায় ৮শ’ ১৬ জন আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর