মতিন খসরুর মৃত্যুতে ডেপুটি স্পিকারের শোক

, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-22 14:29:57

জাতীয় সংসদের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এর সভাপতি ও সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু এমপি’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া।

শোকবার্তায় ডেপুটি স্পিকার বলেন, বাংলাদেশ সুপ্রিম কোর্ট এবং জাতীয় সংসদে আমার অত্যন্ত ঘনিষ্ঠ সহকর্মী আব্দুল মতিন খসরু বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত নেতা ছিলেন। আইন অঙ্গনে তিনি যেমন প্রাজ্ঞ আইনজীবী ছিলেন তেমনি জাতীয় সংসদে একজন তুখোর বক্তা ও অভিজ্ঞ সদস্য ছিলেন।তিনি আওয়ামী লীগের রাজনীতিতেও অনবদ্য ভূমিকা রেখে গেছেন। গণমানুষের কাছে তার জনপ্রিয়তা ঈর্ষণীয়। তার মৃত্যু বাংলাদেশের আইন অঙ্গনসহ আওয়ামী লীগ তথা সমগ্র বাঙালি জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি। তিনি অত্যন্ত সৎ ও সাদা মনের মানুষ ছিলেন। তার মৃত্যুতে আমি সত্যি মর্মাহত, শোকাগ্রস্ত। শোক জানাবার কোনও ভাষা নেই । মহান আল্লাহ রাব্বুল আল আমিনের কাছে এই প্রার্থনা করি মহান আল্লাহ যেন তাকে জান্নাত দান করেন।

ডেপুটি স্পিকার মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্য ও শোকাহত সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এ সম্পর্কিত আরও খবর