কুমিল্লায় কর্মরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-27 07:21:35

কুমিল্লায় কর্মরত অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে মো. মনির হোসেন (৫৮) নামে এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ আগস্ট) রাত ৩টার দিকে দায়িত্ব পালনরত অবস্থায় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

মৃত মো. মনির হোসেনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মনকশাই গ্রামের। তিনি প্রায় ৩৫ বছর ধরে পুলিশ বাহিনীতে কর্মরত ছিলেন। হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ বার্তা২৪.কমকে এ তথ্য নিশ্চিত করেন।

ছবি: বার্তা২৪.কম

তিনি জানান, শুক্রবার রাত ৩টার দিকে কর্মরত অবস্থায় মনির হোসেন হঠাৎ অসুস্থ পড়েন। পরে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি দেখে রাতেই তাকে রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নেওয়ার প্রস্তুতি কালে অ্যাম্বুলেন্সেই তার মৃত্যু হয়। শনিবার সকাল ১০টার দিকে থানার সামনে তার প্রথম জানাজা শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। মরদেহ দাফনের জন্য জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে প্রাথমিক ভাবে ২০ হাজার টাকা দেওয়া হয়েছে বলেও জানান ওসি।

মৃত্যুকালে কনস্টেবলে মো. মনির হোসেন স্ত্রী, চার মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহম্মেদ, সহকারী পুলিশ সুপার (হোমনা সার্কেল) স্পিনা রানী প্রামাণিক, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কায়েস আকন্দসহ তার সহকর্মীরা শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এ সম্পর্কিত আরও খবর