কবিরাজের কাছে এসে গৃহবধূ ধর্ষণের শিকার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-31 10:27:33

সাভারে এক গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ উঠেছে সেকেন্দার আলী (৫৭) নামে এক ভণ্ড কবিরাজের বিরুদ্ধে। এঘটনায় কবিরাজের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য সাভার মডেল থানায় নেওয়া হয়েছে।

শনিবার (০৯ অক্টোবর) দুপুরে বার্তা২৪.কম-কে এ তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাহমিদুল ইসলাম। এর আগে বৃহস্পতিবার (০৭ অক্টোবর) রাত ৮টার দিকে সাভার পৌর এলাকার বাড্ডা ভাটপাড়া মহল্লায় একটি বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে।

অভিযুক্ত ভণ্ড কবিরাজ সেকেন্দার আলী সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর থানার কামালপুর এলাকার মৃত কালু শেখের ছেলে। তিনি সাভারের ওই এলাকায় দীর্ঘদিন ধরে কবিরাজি চিকিৎসা করেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে এক গৃহবধূ সাভার পৌর এলাকার বাড্ডা ভাটপাড়া মহল্লায় সেকেন্দার আলী নামের ওই ভণ্ড কবিরাজের বাড়িতে চিকিৎসার জন্য যান। পরে ওই কবিরাজ তাকে চিকিৎসা সেবা না দিয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। এসময় ওই কবিরাজের স্ত্রী ধর্ষণের ভিডিওটি ধারণ করেন। পরে ওই গৃহবধূ সকালে সাভার মডেল থানায় উপস্থিত হয়ে কবিরাজ সেকেন্দার আলীকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাহমিদুল ইসলাম বার্তা২৪.কম-কে বলেন, অভিযুক্ত সেকেন্দার আলীকে আটকের চেষ্টা চলছে। ঘটনার পর থেকে সেকেন্দার পলাতক রয়েছেন। এছাড়া ভুক্তভোগী ওই নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর