দেড় কোটি টাকার ভারতীয় মালামাল আটক করল বিজিবি

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 23:54:47

চোরাচালান বিরোধী অভিযানে দেড় কোটি টাকা মূল্যের উন্নতমানের বিভিন্ন অবৈধ ভারতীয় মালামাল আটক করেছে ৬১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন রংপুর। মঙ্গলবার (৩০ অক্টোবর) বেলা সাড়ে তিনটার দিকে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থেকে এ মালামাল আটক করা হয়।

৬১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন রংপুর অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ শরীফুল ইসলাম পিএসসি’র নেতৃত্বে নির্বাহী ম্যাজিস্ট্রেট, ২৫ জন বিজিবি সদস্য ও ৭ জন পুলিশ সদস্যের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স টিম এই অভিযানে অংশ নেন। মঙ্গলবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার গোলেজা সুপার মার্কেটের ওয়াসিম কসমেটিকস এবং হাজী মোশারফ স্টোর এর গোডাউনে চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় অবৈধভাবে ভারত থেকে চোরাচালানের মাধ্যমে আনা উন্নতমানের আতশবাজি, চকলেট বোম্ব, কসমেটিকস, ইমিটেশন সামগ্রীসহ বিভিন্ন প্রকার অবৈধ মালামাল জব্দ করা হয়। আটককৃত এসব মালামালের আনুমানিক মূল্য এক কোটি পঞ্চাশ লাখ টাকা। এসময় কাউকে আটক করতে পারেনি অভিযানিক দল।

ওটাস্কফোর্স অভিযানে গাইবান্ধা জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট বীর আমীর হামজা, গোবিন্দগঞ্জ থানার এস আই শ্রী দীনেশ চন্দ্র, গোলেজা সুপার মার্কেট এর সভাপতি মোঃ মোজাম্মেল হোসেন উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর