ডুবে যাওয়া ফেরি থেকে উদ্ধার হয়নি কোনও ট্রাক

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-27 05:41:05

পণ্যবাহী ট্রাক ও মোটরসাইকেল নিয়ে পাটুরিয়া ঘাটে ডুবে যাওয়া আমানত শাহ ফেরি থেকে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি একটি ট্রাকও। তবে দুটি ট্রাকের অবস্থান নির্ণয় করতে পেরেছেন উদ্ধারকর্মীরা।

বুধবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে দৌলতদিয়া ফেরি ঘাট থেকে পাটুরিয়ার উদ্দেশ্যে ছেড়ে আসে ফেরি আমানত শাহ। সকাল ১০টার দিকে পাটুরিয়া ঘাটের ৫নং পন্টুনে পৌঁছালে হঠাৎ ফেরির তলা ছিদ্র হয়ে পানি ঢুকতে থাকে। কিছুক্ষণের মধ্যেই চোখের পলকে ফেরিটি কাত হয়ে ডুবে যায়।

ডুবে যাওয়া ফেরিতে থাকা চাল ভর্তি ট্রাকের মালিক সবুজ বার্তা২৪.কম-কে বলেন, আমার ট্রাক নিয়ে যশোরের বেনাপোল থেকে চাল ভর্তি করে ঢাকা আসছিল চালক। ফেরিটি ঘাটে আসার পরই ডুবে যায়। তবে চালক নিরাপদে আছেন।

ঘাটে নৌবাহিনীর উদ্ধার কাজে নিয়োজিত থাকা ল্যাফটেনেন্ট হাফিজ মোশাররফ বার্তা২৪.কম-কে বলেন, ঘটনাস্থলে এসেই আমরা ১২ জন উদ্ধার কাজ শুরু করেছি। এখন পর্যন্ত কোন ট্রাক ওপরে তুলতে পারি নাই। তবে দুটি ট্রাক ও একটি মোটরসাইকেলের অবস্থান নির্ধারণ করেছি। উদ্ধার কাজ অব্যাহত থাকবে।

বেলা চারটা পর্যন্ত ডুবে যাওয়া ফেরি থেকে কোন আহত বা নিহত ব্যক্তি উদ্ধার হয়নি। তবে উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে ডুবুরি দল। দুর্ঘটনাস্থলে পুলিশ, ফায়ার সার্ভিসসহ বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত রয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর