একই ইউপিতে বাবা চেয়ারম্যান, ছেলে মেম্বার!

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2023-10-06 12:13:13

দ্বিতীয় ধাপের নির্বাচনে ১১ নভেম্বর দিনব্যাপী ভোট গ্রহণ শেষে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মাওলানা খালেদ সাইফ উল্যা। একই ইউনিয়নে তার ছেলে মুফতি নুরুল্লাহ খালিদ ৫ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) নির্বাচিত হয়েছেন।

জানা গেছে, বৃহস্পতিবারের নির্বাচনে ৪ হাজার ৭৬৮ ভোট পেয়ে খালেদ সাইফ উল্যা বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আশরাফ উদ্দিন রাজন রাজু ৩ হাজার ৭৯৭ ও নৌকার প্রার্থী নুরুল ইসলাম সাগর ১ হাজার ৫১৩ ভোট পেয়েছেন।

এদিকে খালেদ সাইফ উল্যার ছেলে নুরুল্লাহ খালিদ ৭০০ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হন।

এ ব্যাপারে খালেদ সাইফ উল্যা বলেন, আল্লাহর রহমতে সততার সঙ্গে ৫ বছর পরিষদ চালিয়েছি। মানুষকে ন্যায্য অধিকার পাইয়ে দিয়েছি। উৎসবমুখর পরিবেশে তারা আমাকে ও আমার ছেলেকে ভোট দিয়ে জয়ী করেছেন। জনগণের সেবা করার সুযোগ পেয়েছি। আমি চাই, আমার ওয়ারিশরা যেন সারাজীবন জনগণের খেদমত করতে পারে।

জানা যায়, দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে লক্ষ্মীপুরের ৪ ইউপি’র মধ্যে চেয়ারম্যান পদে ৩টিতে আওয়ামীলীগ ও অপরটিতে ইসলামী আন্দোলনের প্রার্থী  বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৯টার দিকে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় এ ফলাফল নিশ্চিত করেন।

সূত্রে পাওয়া তথ্য মতে, জেলার কমলনগর উপজেলার চর লরেন্স ইউপিতে বিনাপ্রতিন্ধীতায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নুরুল আমিন মাষ্টার (নৌকা প্রতীক) নিয়ে চেয়ারম্যান নির্চবাচিত হন। এছাড়া ভোট যুদ্ধে লড়াই করে চর মার্টিন ইউপিতে আওয়ামীলীগ মনোনীত (নৌকা প্রতীক) ইউছুফ আলী (মিয়া ভাই), চর কাদিরা ইউনিয়নে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের খালেদ সাইফুল্লাহ্ (হাতপাখা) ও রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত মুজাহিদুল ইসলাম সুমন (নৌকা প্রতীক) বেসরকারি ভাবে নির্বাচিত হন বলে জানা যায়।

এ সম্পর্কিত আরও খবর