বরিশালে মরিয়ম হত্যা মামলায় দুই আসামি গ্রেফতার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,বরিশাল | 2023-08-29 07:46:09

বরিশালে বৃদ্ধা মরিয়ম (৪৩) হত্যার ৪৮ ঘন্টার মধ্যে জড়িত  দুই আসামি কে গ্রেফতার করেছে বাবুগঞ্জ থানা পুলিশ।  

আসামিরা হলেন, বরিশালের বাবুগঞ্জ উপজেলার ভূতেরদিয়া গ্রামের আতাহার ফকিরের ছেলে সুমন ফকির (৩৫) ও নরেন চন্দ্র শীলের ছেলে শয়ন চন্দ্র শীল (১৯)। 

রোববার (১৬ জানুয়ারি) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. শাহজাহান। 

এসময় তিনি জানান, গত ১৩ জানুয়ারী ভূতেরদিয়া সাকিনস্থ সন্ধ্যা নদীর নালার মধ্যে থেকে  মরিয়ম বেগমের লাশ উদ্ধার করে বাবুগঞ্জ থানা পুলিশ।

নিহত মরিয়মের ছেলে ইমরান হোসেন  বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করলে এ ঘটনায়  জড়িত সন্দিগ্ধ আসামি  সুমন ফকির  ও শয়ন চন্দ্র শীল কে গ্রেফতার করা হয়েছে।  

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায়, মরিয়ম বেগম  ঘটনার রাতে ঘরে একা ছিল। সেই সুবাদে তার সাথে পূর্ব পরিচয়ের সূত্র ধরে পূর্ব পরিকল্পনা মোতাবেক তার বসত ঘরে প্রবেশ করে এবং সুমন ফকির ও শয়ন চন্দ্র শীল তাকে ঘরের মধ্যে জোর পূর্বক যৌন নির্যাতন করে। 

ভিকটিম সামাজিকভাবে উক্ত ঘটনার বিষয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিকট বিচার চাইবেন বলে প্রকাশ করলে আসামিদ্বয় তাকে ঘর থেকে টেনে হিচড়ে বাহিরে নিয়ে লাঠি দিয়ে মাথায় আঘাতের মাধ্যমে হত্যা করে। 

শেষে মৃতদেহ বসতঘর থেকে অনুমান ১০০ গজ উত্তরে সন্ধ্যা নদীতে ভাসিয়ে দেয়। গ্রেফতারকৃতরা এলাকায় বিভিন্ন অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত রয়েছে। 

গ্রেপ্তারকৃত অভিযুক্তদের আদালতে সোপর্দ প্রক্রিয়াধীন রয়েছে। এবং মরিয়ম বেগমের লাশের ময়না তদন্ত সম্পন্ন করে তার সন্তানদের নিকট হস্তান্তর করা হয়। 

এ সম্পর্কিত আরও খবর