রসিক মেয়রের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-22 23:27:23

জাপার প্রেসিডিয়াম সদস্য ও রসিক মেয়র মােস্তাফিজুর রহমান মোস্তফার বিরুদ্ধে কটূক্তি ও মিথ্যাচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন জাতীয় ছাত্র সমাজের রংপুর জেলা ও মহানগর কমিটি।

শনিবার(১৯ ফেব্রুয়ারি) দুপুরে রংপুর সেন্ট্রাল রােডস্থ জাতীয় পার্টি কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেস ক্লাবে এসে তারা সমাবেশ করেন।

এসময় রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল,ছাত্রলীগ নেতা শেখ আসিফ,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউজ্জামান বাবুকে উদ্দেশ্য করে বিভিন্ন শ্লোগান দিয়ে তাদের বিচারের দাবী জানানো হয়। সমাবেশ থেকে বক্তারা ৭২ ঘন্টার মধ্যে দল থেকে আওয়ামী নেতাদের বহিস্কার ও মেয়রের কাছে ক্ষমা চাওয়ার সময় সীমা বেঁধে দেন। নতুবা বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দেয়া হয় ।

সমাবেশে বক্তব্য দেন জাতীয় ছাত্র সমাজের মহানগর কমিটির সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সহ সভাপতি সাদ্দাম, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগর কমিটির আহবায় ফারুক মন্ডল, যুগ্ম আহবায়ক নুর ইসলাম, যুব সংহতি মহানগর কমিটির সভাপতি শাহিন হােসেন জাকির ও মহানগর জাতীয় শ্রমিক পার্টির সভাপতি রাজু আহমদ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর