স্বামীর হাত-পা বেঁধে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ, আটক ২

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-09-01 16:53:16

রংপুরের বদরগঞ্জে পরিবারের সদস্যদের অচেতন করে স্বামীর হাত-পা বেঁধে স্ত্রীকে (১৯) ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ।

রোববার (২২ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান।

এর আগে. গত শুক্রবার গভীর রাতে উপজেলার দামোদরপুর ইউনিয়নে এ ঘটনা ঘটলেও শনিবার সন্ধ্যায় বিষয়টি জানাজানি হয়।

গৃহবধূর স্বামী জানায়, রাতের খাওয়া শেষে তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়ে মা-বাবা ও স্ত্রীসহ তিনি নিজেও। পরে তারা পৃথক ঘরে বিছানায় গেলে দ্রুত ঘুমিয়ে পড়েন। গভীর রাতে জানালা দিয়ে তার ঘরে প্রবেশ করে তিনজন। তখনো কিছুটা তন্দ্রাচ্ছন্ন ছিলেন তিনি। এ সময় দুর্বৃত্তরা তার হাত-পা রশি দিয়ে বেঁধে মুখে টেপ লাগিয়ে দেয়। এরপর তার স্ত্রীকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ঘরের ভেতরে গোঙানির শব্দ শুনে পাশের বাড়ির লোকজন এগিয়ে এসে তাকে সহ স্ত্রী ও বাবা-মাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক হাবিবুর রহমান বলেন, বিষজাতীয় কিছু খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ওই পরিবারের চার সদস্য। পরে ওই গৃহবধূকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বদরগঞ্জ থানার ওসি (তদন্ত) নুর আলম সিদ্দিক বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় ঘটনায় জড়িত থাকার অভিযোগে শনিবার রাতেই মিলন হোসেন (২৪) ও মোস্তাকিম (২৩) নামে দুই যুবককে আটক করা হয়েছে। বাকিদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর