নটরডেমিয়ানদের চিকিৎসা উপকরণ পেয়ে খুশি মুন্সিগঞ্জের মাথাভাঙ্গার মানুষ

, জাতীয়

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 02:09:05

মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার রসুলপুর ইউনিয়ন এর মাথা ভাঙ্গা গ্রামে বাত-ব্যথায় আক্রান্ত পায় দেড় শতাধিক রোগীদের মাঝে বিনামূল্যে পরামর্শ ও চিকিৎসা উপকরণ প্রদান কার্যক্রম সম্পন্ন করেছে এক্স নটরডেমিয়ান্স ওয়েলফেয়ার ফাউন্ডেশন (ই এন ডব্লিও এফ)।

শুক্রবার আশেপাশের বিভিন্ন এলাকা ও গ্রাম থেকে আগত বাত-ব্যথায় কষ্ট পাওয়া প্রায় দেড় শতাধিক রোগীকে পরামর্শসহ প্রয়োজনীয় বিভিন্ন চিকিৎসা উপকরণ কোমর ব্যথার জন্য করসেট, হাঁটু ব্যথার জন্য নি ক্যাপ, ঘাড় ব্যথার জন্য কলার, গরম পানির ব্যাগ এবং ব্যথানাশক ক্রিম তাদের হাতে তুলে দেন ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকেরা ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের গ্রামেগঞ্জে লক্ষ লক্ষ বাত-ব্যথায় আক্রান্ত রোগী দেখা যাচ্ছে।  শহরাঞ্চলে এই ধরণের চিকিৎসা থাকলে গ্রামে খুবই অপ্রতুল। তাই এই ধরণের রোগীদেরকে বিনা মূল্যে পরামর্শ প্রদান ও চিকিৎসা উপকরণ প্রদান করার জন্য  ই এন ডব্লিও এফ এর উদ্যোক্তাদের ধন্যবাদ জানিয়েছেন বক্তারা। ই এন ডব্লিও এফ এর কর্মকর্তারা এই জনহীতকর কর্মসূচি গ্রামে গ্রামে সকলের সহয়তায় অব্যাহত রাখার ঘোষণা দেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, এক্স নটরডেমিয়ান্স ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সহসভাপতি ডা. দলিলুর রহমান, নির্বাহি সদস্য সালেহ আহমেদ মুকুল, রসুল পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজ্জুজামান খান জিতু, সদস্য আজিজ বেপারি,  স্থানিয় আনিসুজ্জামান,  জাকির হোসেন, ওয়ালিউল্লাহ, নুরুল আমিন, বাসেদ সরকার  প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর