মালার বান্ধবীর খোঁজে পুলিশ

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম | 2023-08-25 17:11:16

কক্সবাজার শহরের কলাতলীর একটি রিসোর্ট থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা মরিয়ম আক্তার মালার (২৫) সঙ্গে থাকা বান্ধবীকে খুঁজছে পুলিশ। রহস্যময় এ ঘটনা নিয়ে এখনো ধোঁয়াশায় রয়েছে পুলিশ। তবে পুলিশের ধারণা মালা আত্মহত্যা করেছে। কিন্তু বয় ও মালার সঙ্গে আসা অজ্ঞাত এক বান্ধবীর পালিয়ে যাওয়া নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে কলাতলীর জিয়া গেস্ট হাউজ রোড়স্থ ক্লাসিক সি রিসোর্ট'র ৬০৪ নং কক্ষ থেকে মরিয়ম আক্তার (২৫) নামে ওই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত নারী চট্টগ্রামের পাহাড়তলী ফিরোজশাহ নয়াপাড়া সিডিএ মার্কেট এলাকার বদিউল আলমের মেয়ে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (৫ ডিসেম্বর) দুপুরে ক্লাসিক সী রিসোর্ট এর ৬০৪ নাম্বার কক্ষে উঠে মরিয়ম ও তার এক বান্ধবী। পরে রুম সার্ভিস কর্মীরা বেশ কয়েকবার গিয়ে দরজা নক করেও কোন সাড়া না পাওয়ায় তাদের সন্দেহ হয়। পরে তারা কাউকে কিছু না জানিয়ে পালিয়ে যায়। এক পর্যায়ে পাশের ফ্ল্যাটের কর্মচারীদের সন্দেহ হলে রাত ১১ টার দিকে পুলিশে খবর দেয় তারা।

এদিকে অজ্ঞাত পরিচয় বান্ধবী ও রাসেল নামে এক হোটেল বয়ের পলায়ন মালার মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। তাই পুলিশ মালার বান্ধবীর সন্ধানে অভিযান পরিচালনা করছে।

এ বিষয়ে জানতে চাইলে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন খন্দকার বার্তা ২৪.কমকে বলেন, ওই নারীর মরদেহ ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় ছিলো। ধারণা করা হচ্ছে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। লাশ উদ্ধারে এসে ওই ফ্ল্যাটের কাউকে পাওয়া যায়নি। তারা সবাই পলাতক। ওই কক্ষ থেকে উদ্ধার করা ভানিটি ব্যাগ থেকে নিহতের পরিচয় সনাক্ত করা হয়। তবে তাও সঠিক নয় বলেই মনে করছে পুলিশ।

তিনি আরও বলেন, ওই রিসোর্টের অন্যান্য ফ্ল্যাটের লোকজন জানিয়েছে বুধবার দুপুরে নিহত মরিয়ম ও তার এক বান্ধবী কক্ষটি ভাড়া নেয়। বান্ধবীর পলায়ন এঘটনার রহস্য বাড়িয়েছে। তাই বান্ধবীকে ধরার চেষ্টা চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ক্লাসিক সী রিসোর্টে’র ৬০৪ নাম্বার ফ্লাটটি ভাড়া নিয়ে পরিচালনা করছেন স্থানীয় আবুল কালাম নামে এক ব্যক্তি। রাসেল নামে এক যুবক ওই রুম সার্ভিস কর্মী হিসেবে দায়িত্বপালন করছিল। রাসেলের সঙ্গে বিভিন্ন সময় কিছু অসাধু ছিনতাইকারী চক্রের চলাচল ছিল। রাসেলের পলায়নও পুলিশকে মালার মৃত্যুর কারণ নিয়ে তদন্তে ব্যাগ পেতে হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর