গাজীপুর-৫ আসনের বিএনপি প্রার্থী মিলন গ্রেফতার

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 01:48:49

গাজীপুর-৫ (কালিগঞ্জ) আসনে বিএনপি জোটের প্রার্থী, গাজীপুর জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) এ কে এম ফজলুল হক মিলনকে আটক করেছে করেছে জেলা গোয়েন্দা পুলিশ। 

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি হাসান উদ্দিন সরকার তার গ্রেফতারের কথা নিশ্চিত করেছেন বার্তা২৪.কমকে।

তিনি জানিয়েছেন, বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে কালিগঞ্জে নির্বাচনী প্রচারণাকালে পুলিশ তাকে আটক করে। এ সময় মিলনের সঙ্গে আরও বেশ কয়েকজনকে আটক করা হয়।

ফজলুল হক মিলনের গ্রামের বাড়ি কালিগঞ্জ থানার তুমুলিয়া ইউনিয়নের বর্তুল গ্রামে। সকাল থেকে মিলন নিজ বাড়িতে নেতা-কর্মীদের সঙ্গে ঘরোয়া সভা করেন। পরে বেলা ৩টার দিকে প্রচারণার জন্য বাইরে বের হওয়ার প্রস্তুতি নেওয়ার সময় সাড়ে ৩টার দিকে এক দল পুলিশ বাসার ভেতর থেকে মিলনকে আটক করে।

গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার জানান, ফজলুল হকের বিরুদ্ধে ঢাকার বিভিন্ন থানার ৭টি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তাকে গ্রেফতারে পর গাজীপুর আদালতে নেওয়া হয়েছে।

গাজীপুর জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সাখাওয়াৎ হোসেন সবুজ বার্তা২৪.কমকে জানান, ফজলুল হক মিলন সব মামলায় জামিনে ছিলেন। তারপরও তাকে এলাকায় না আসার হুমকি দেওয়া হচ্ছিল। কয়েকদিন আগে তার ঢাকার বাসায় রাতে অভিযান চালায় পুলিশ। বাসায় না থাকায় পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি। গ্রেফতার আতংকে তিনি এতদিন এলাকায় আসেননি। বৃহস্পতিবার সকালেই তিনি গ্রামের বাড়িতে আসেন।

এ সম্পর্কিত আরও খবর