ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত ২ নারী

রাজশাহী, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 05:17:42

রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ভ্যান চালকসহ আরো ৫ জন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করেছে স্থানীয় জনতা।

শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলার পৌর এলাকার গোপালহাটি ফকিরপাড়া ঢালান নামক এলাকার ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই নারী হলেন, উপজেলা সদর পুঠিয়া ইউনিয়নের ০১নং ওয়ার্ড ধনঞ্জয়পাড়া গ্রামের ধীরেন বিশ্বাষের স্ত্রী সুরজি বিশ্বাস (৩৫) একই গ্রামের সেমল বিশ্বাসের স্ত্রী শিউলি বিশ্বাস (২৫)।

আহতরা হলেন, ধনঞ্জয়পাড়া গ্রামের মৃত ধিরু বিশ্বাসের স্ত্রী রমণী বিশ্বাস (৪০), একই গ্রামের নিরেন বিশ্বাসের স্ত্রী মেরি বিশ্বাস (৩৫), রাবেয়া খাতুন, বিমলা বেগম এবং ভ্যান চালক সলি।

নিহত দুই নারীসহ আহতরা সবাই একই গ্রামেরই বাসিন্দা। তবে আহতদের মধ্যে রমণী বিশ্বাসের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, পুঠিয়া থেকে তারাপুরগামী একটি যাত্রীবাহী ব্যাটারিচালিত ভ্যান গোপালহাটি ফকিরপাড়া ঢালান নামক স্থানে এলে ভ্যানের একটি চাকা খুলে গিয়ে ভ্যানের তিনজন যাত্রী মহাসড়কে পড়ে যায়। এতে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের (ঢাকা মেট্রো-ট ২০-৩৫৩০) চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা আরো জানান, তিন জন পড়ে গিয়ে দুই জনের মৃত্যু হলেও পড়ে যাওয়া একজনসহ ভ্যানের বাকী যাত্রীগুলো আহত হয়েছে। আহতদের প্রথমে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রমণী বিশ্বাসকে আশঙ্কাজনক অবস্থায় রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহমেদ জানান, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর