দাদার সঙ্গে হাঁটতে বেরিয়ে প্রাণ গেল নাতনির

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2024-05-24 17:03:04

দাদার সঙ্গে হাঁটতে বেরিয়ে অটোরিকশা (সিএনজি) চাপায় প্রাণ গেল ৮ বছরের নাতনি রাফিয়া জান্নাত মাইশার।

শুক্রবার (২৪ মে) সকাল সাড়ে নয়টায় সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার (সিলেট-সুলতানপুর) সড়কের তেলিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর অটোরিকশা রেখেই চালক পালিয়ে যায়।

এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসী দুই ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। পরে মোগলাবাজার থানা পুলিশ ও সিলাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের শাহ ওলিদুর রহমানের হস্তক্ষেপে অবরোধ তুলে নেন এলাকাবাসী।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে সিলাম ইউনিয়নের তেলিপাড়া গ্রামের রিপন মিয়ার শিশুকন্যা রাফিয়া জান্নাত মাইশা তার দাদার সাথে বাড়ির সামনের রাস্তায় হাঁটতে বের হয়। হঠাৎ করে সিলেট-সুলতানপুর সড়কে সিলেটগামী একটি নম্বরবিহীন সিএনজি চালিত অটোরিকশা দ্রুত গতিতে এসে মূল সড়কের পাশে বাড়ির রাস্তায় এসে মাইশাকে চাঁপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশাররফ হোসেন বলেন, এ ঘটনায় গাড়িটি জব্দ করা হয়েছে। মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন আছে। মরদেহ ময়না তদন্তের জন্য বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর