খাতুনগঞ্জে ক্যাশবাক্স ভেঙে টাকা চুরি, গ্রেফতার ১

, জাতীয়

স্টাফ কসেরপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-05-24 22:08:41

চট্টগ্রাম নগরীর খাতুনগঞ্জে ক্যাশবাক্স থেকে নগদ টাকা চুরির ঘটনায় মো. কাউছার (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে পুলিশ সাড়ে ৩ লাখ টাকা উদ্ধার করেছে।

বৃহস্পতিবার (২৩ মে) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেল ৪টা ১০ মিনিটের দিকে খাতুনগঞ্জের চাঁন মিয়া গলির মো. ইউছুপ (৩৭) নামে এক দোকানদার প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য দোকানের ক্যাশবাক্স তালাবদ্ধ করে বাইরে যায়। আনুমানিক ১৫ মিনিট পর তিনি ফিরে এসে দেখেন তার দোকানের ক্যাশবাক্সের তালা ভাঙা এবং ক্যাশবাক্সে রাখা চার লাখ টাকা চুরি করে নিয়ে গেছে।

এ অবস্থায় মো. ইউছুপ তাৎক্ষণিক বিষয়টি মোবাইলে বিভিন্নজনকে জানালে তাদের পরামর্শে থানায় একটি এজাহার দায়ের করেন। এরপর তদন্তকারী কর্মকর্তা এসআই মেহেদী হাসান দ্রুত পৌঁছে ঘটনাস্থল ও এর আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা শেষে মো. কাউছার নামে ওই যুবককে শনাক্ত করে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্যানুসারে খাতুনগঞ্জ নবী মার্কেটের চতুর্থ তলার বাসা থেকে সাড়ে তিন লাখ টাকা উদ্ধার করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম ওবায়েদুল হক বলেন, চুরির পর ভুক্তভোগী থানায় অভিযোগ করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করা হয়। এ সময় আসামির বাসার খাটের নিচ থেকে চুরি যাওয়া ৩ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেফতার আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর