বিটিভির জেলা প্রতিনিধি নিয়োগে এমপির সুপারিশে প্রাধান্য!

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-05-26 16:33:18

বাংলাদেশ টেলিভিশন-এর জেলা প্রতিনিধি নিয়োগের ক্ষেত্রে সংসদ সদস্যদের সুপারিশকে প্রাধান্য দেওয়ার জন্য মন্ত্রণালয়ের বৈঠকে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে।

সেইসঙ্গে বিটিভির প্রতিনিধিদের খোঁজখবর নেওয়ার জন্য ডিসি অফিসে চিঠি পাঠানো এবং তাদের জন্য ক্যামেরা সরবরাহ করতে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি মন্ত্রণালয়কে সুপারিশ করেছে।

রোববার (২৬ মে) দুপুরে সংসদ ভবনে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ৩য় বৈঠক অনুষ্ঠিত হয়।

কাজী কেরামত আলী, এমপি-এর সভাপতিত্বে কমিটির সদস্য এবং তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত, এমপি, মুহম্মদ শফিকুর রহমান, এমপি, আলী আজম, এমপি,আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী, এমপি এবং মো. আবদুচ ছালাম, এমপি বৈঠকে অংশগ্রহণ নেন।

এসময় বাংলাদেশ বেতার-এর চলমান কার্যক্রম সম্পর্কে বিস্তারিত পর্যালোচনা এবং ভালোমানের অনুষ্ঠান প্রচারের জন্য নির্দেশনাও দেওয়া হয়।

বৈঠকে স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত সব শহীদ, মহান মুক্তিযুদ্ধ ও ভাষা আন্দোলনসহ সর্বস্তরের স্বাধিকার আন্দোলনে আত্মোৎসর্গকারী সব শহীদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়।

বৈঠকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সিনিয়র সিচিব, অতিরিক্ত সচিব, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের বিভিন্ন স্তরের কর্মকর্তা, বিটিভির কর্মকর্তা এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর