ডেমরায় ২ শিশু হত্যা: অভিযোগপত্র জমা দিয়েছে পুলিশ

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা২৪.কম | 2023-08-25 22:01:38

ডেমরায় আলোচিত দুই শিশু হত্যার ঘটনায় ১৪ দিনের মধ্যে আদালতে অভিযোগপত্র দাখিল করেছে ডেমরা থানা পুলিশ।

বুধবার (২৩ জানুয়ারি) বিকেলে ডেমরা বিভাগের ওয়ারি জোনের সহকারী কমিশনার ইফতেখাইরুল ইসলাম বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত ৮ জানুয়ারি বিকালে যাত্রাবাড়ি এলাকা থেকে গোলাম মোস্তফা (২৮) কে জিজ্ঞাসাবাদের পর তার দেওয়া তথ্যমতে ডেমরার কাউন্সিলের মোল্লাব্রিজ এলাকা হতে আজিজুল বাওলী (২৮) নামে দুইজনকে গ্রেফতার করে সংশ্লিষ্ট থানা পুলিশ। যারা ওই দুই শিশু হত্যার প্রধান অভিযুক্ত ছিলেন।

ডেমরার ওই দুই শিশু হত্যার পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়লে থানা পুলিশ ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্তদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করে। পরে তারা দোষ স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। তাদের বিরুদ্ধে পেনাল কোডসহ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-২০০৩) এ অভিযোগপত্র দাখিল করা হয়েছে বলে এ পুলিশ কর্মকর্তা জানিয়েছে।

উল্লেখ্য, গত ৭ জানুয়ারি দুপুর ২টার দিকে নুসরাত ও ফারিয়া নামের দুই শিশু খেলা করার সময় অভিযুক্তরা প্রলোভন দেখিয়ে রুমে ডেকে নিয়ে যায়। তারা বাচ্চাদের সাজায় ও ইয়াবা সেবন করে। তারপর ধর্ষণের চেষ্টাকালে বাচ্চারা যখন চিৎকার করছিল তখন তারা উচ্চস্বরে গান চালিয়ে দেয় যাতে বাচ্চাদের আত্মচিৎকার রুমের বাইরে যেতে না পারে। পরবর্তী সময়ে শিশু ফারিয়াকে আজিজুল গলা টিপে হত্যা করে এবং শিশু নুসরাতকে মোস্তফা গামছায় ফাঁস দিয়ে হত্যা করে।

এ সম্পর্কিত আরও খবর