চুয়াডাঙ্গায় বাস মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র নিহত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চুয়াডাঙ্গা | 2024-06-18 21:09:38

চুয়াডাঙ্গায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাজ হোসেন (১৮) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় মারাত্মক জখম হয়েছেন মোটরসাইকেলের ওপর আরোহী সজিব (১৮)।

মঙ্গলবার (১৮ জুন) ঈদের দ্বিতীয় দিনে বিকেল পাঁচটার দিকে চুয়াডাঙ্গা-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বেলালমারী মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাজ হোসেন চুয়াডাঙ্গা পৌর এলাকার বুজরুকগড়গড়ি মাদ্রাসাপাড়ার মজনু মিয়ার ছেলে ও চুয়াডাঙ্গা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। আহত সজিব একই এলাকার কামাল হোসেনের ছেলে।

নিহত রাজের বন্ধু ফয়সাল বলেন, মঙ্গলবার সকালে বন্ধুরা মিলে মোটরসাইকেলযোগে কুষ্টিয়ায় ঘুরতে গিয়েছিল। অন্যরা অনেক আগেই ফিরে এলেও রাজ ও সজিব পরে আসে। বিকেল পাঁচটার দিকে তারা বোয়ালামারী পৌঁছালে সামনে থেকে আসা রয়েল পরিবহনের একটি বাসের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় রাস্তার ওপর ছিটকে পড়ে গুরুতর জখম হয়ে সজিব প্রাণে বাঁচলেও ঘটনাস্থলেই রাজের মৃত্যু হয়। পরে স্থানীয়রা একটি পাখিভ্যানযোগে রাজ ও জখম সজিবকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. জোবায়দা জয়া বলেন, 'আমরা রাজ নামের এক যুবককে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত অবস্থায় পেয়েছি। হাসপাতালে নেওয়ার পূর্বেই তার মৃত্যু হয়েছে। সজিবের মাথা ও একহাতে গুরুতর আঘাত পাওয়ায় জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ভর্তি রাখা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, 'যাত্রীবাহী পরিবহন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাজ নামের এক যুবকের মৃত্যু হয়েছে। যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলটি হেফাজতে নেওয়া হয়েছে। লাশ বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ না পেলেও এ ঘটনায় থানায় মামলা হবে।'

এ সম্পর্কিত আরও খবর