ঠাকুরগাঁওয়ে বাড়ি থেকে বৃদ্ধের গলিত লাশ উদ্ধার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঠাকুরগাঁও | 2024-06-29 16:35:24

ঠাকুরগাঁওয়ে নিজ বাড়ি থেকে মো. নুরুল ইসলাম (৭০) নামে এক বৃদ্ধ ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। নুরুল ইসলাম ওই এলাকার মৃত বসির উদ্দিনের ছেলে ও তিনি ঠাকুরগাঁও রোড সুগার মিলের অবসরপ্রাপ্ত একজন শ্রমিক ছিলেন।

শনিবার (২৯ জুন) দুপুর ৩ টার দিকে সদর উপজেলার রোড ছিট চিলারং এলাকার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ।

ওসি এবিএম ফিরোজ ওয়াহিদ বলেন, ওই ব্যক্তি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে অসুস্থ ছিলেন ও একাই থাকতে পছন্দ করতেন। তাই তিনি বাড়িতে একাই থাকতেন। গত শনিবারের পর থেকে তার খোঁজ আর কেউ নেননি। ওই দিনের পর থেকে যে তার মৃত্যু কবে হয়েছে তা বলা যাচ্ছে না। দেহে পচন ধরেছে। আমার ঘটনাস্থলে এসে লাশের পাশে ইনহেলার পেয়েছি। প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

তিনি আরো বলেন, লাশ দেখে প্রাথমিকভাবে হত্যা মনে করছি না। এটা অসুস্থ জনিত কারণে হয়তো তার মৃত্যু হয়েছে। লাশের ময়নাতদন্তের রিপোর্টে জানা যাবে মৃত্যুর সঠিক কারণ।

নুরুল ইসলামের স্ত্রী মোছা. রুপ্তন নেছা বলেন, আমার স্বামী দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। তিনি প্রতিদিন ইনহেলার নিতেন। আমাদের একটি মাত্র ছেলে সন্তান। সেও পড়াশোনার জন্য রংপুর থাকে আর আমি চাকরির সুবাদে পীরগঞ্জে থাকি। ৯ দিন আগে বাড়ি এসে স্বামীর সাথে দেখা হয়েছিল আমার। তার পর থেকে আর দেখা হয়নি । আজকে এসে দেখি তার গলিত মরদেহ ঘরে পরে আছে।

এ সম্পর্কিত আরও খবর