স্কুল ব্যাগে গাজার চালান, ২ মাদক কারবারি আটক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরগুনা | 2024-07-05 16:30:55

অভিনব পদ্ধতিতে ফাঁকি দিয়ে স্কুল ব্যাগে করে গাঁজা বহনকালে দুই মাদক কারবারিকে আটক করেছে বরগুনা ডিবি পুলিশ।

শুক্রবার (৫ জুলাই) সকাল ৭টার দিকে আমতলী পৌর শহরের ৭নম্বর ওয়ার্ডের চৌরাস্তা এলাকা থেকে ওই দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন, জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বশিরুল আলম।

আটক মাদক কারবারি মিলন মোল্লা (৪০) বরিশালের রুপাতলী এলাকার মৃত সিকান্দার মোল্লার ছেলে ও অপর মাদক কারবারি গোলাম রাব্বি (২৫) বরিশাল কোতোয়ালি থানার ২৩ নম্বর ওয়ার্ডের তাজকাঠি গ্রামের মৃত আইউব আলীর ছেলে।

বরগুনা ডিবি কার্যালয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে আগেই ডিবি পুলিশের কাছে তথ্য ছিলো আজ (৫ জুলাই) সকালে আমতলীতে বড় ধরনের মাদকের চালান পাচার হবে। তথ্য মোতাবেক (৪ জুলাই) গভীর রাতে জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বশিরুল আলম তার সাথে উপ-পুলিশ পরিদর্শক (এসআই) ইমাম হোসেন সোহাগ, সহকারী পরিদর্শক রুবেল হাওলাদারসহ ডিবি পুলিশের একটি দল আমতলী অবস্থান নিয়ে মাদক চোরাচালানের তথ্যের বিষয়ে খোঁজ খবর নিতে থাকে। শুক্রবার সকালে আমতলী চৌরাস্তা এলাকায় ওই দুই যুবকের গতিবিধি একটু সন্দেহজনক মনে হলে তাদের দেহ ও ব্যাগ তল্লাশি করে ডিবি। এসময় তাদের সাথে থাকা স্কুল ব্যাগের মধ্যে পলিথিনে মোড়ানো দুই কেজি গাঁজা উদ্ধার করে এবং তাদের আটক করে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ বশির আলম বার্তা২৪.কম-কে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি (৫ জুলাই) সকালে আমতলী উপজেলায় বড় ধরনের মাদকের চালান বিক্রি হবে। একারনে ফোর্স নিয়ে আমতলীতে অভিযান পরিচালনা করি। সন্দেহভাজন হিসেবে মিলন মোল্লা (৪০) ও তার সহযোগী গোলাম রাব্বিকে (২৫) তাদের সাথে থাকা ব্যাগ থেকে দুই কেজি গাঁজা সহ হাতেনাতে আটক করি।

তিনি আরো বলেন, উদ্ধার করা গাঁজার বাজার মূল্য দেড় লাখ টাকা। গাঁজাসহ আটককৃত দুজনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর