‘আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন রেলভবন নির্মাণ করা হবে’

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2024-07-10 17:37:34

রাজশাহী-২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মো. শফিকুর রহমান বাদশা বলেন, বর্তমান পশ্চিমাঞ্চল রেলের রাজশাহী প্রশাসনিক অফিস গুলো বিচ্ছিন্নভাবে আছে। একেকটি অফিস একেক জায়গায়। অনেক অফিস টিনের ছাউনি দিয়ে তৈরি। এ অবস্থার উন্নয়নে আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন রেলভবন নির্মাণ করা হবে। যেখানে একই ছাদের তলে রাজশাহী রেলের সকল প্রশাসনিক অফিসগুলোকে আনা হবে।

বুধবার (১০ জুলাই) রাজশাহী পশ্চিমাঞ্চল রেল ভবনে রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১নং সাব-কমিটির রাজশাহী পরিদর্শন ও বাংলাদেশ রেলওয়ের কর্মকর্তাদের সঙ্গে সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নতুন রেলভবন নির্মাণের ফলে প্রশাসনিক কার্যক্রম আরও সহজ হবে। এতে রেলের সেবা বৃদ্ধি পাবে এবং যাত্রীদের জন্য আরও উন্নত সেবা প্রদান করা সম্ভব হবে। আধুনিক রেলভবনের মাধ্যমে প্রশাসনিক কাজ দ্রুত এবং কার্যকরভাবে সম্পন্ন করা যাবে, যা রেলের সার্বিক উন্নয়নে সহায়তা করবে।

সভায় উপস্থিত ছিলেন, ঢাকা-১৯ এর সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম, মহিলা-৫০ আসনের সংসদ সদস্য মোছা. নুরুন নাহার বেগম, জাতীয় সংসদ সচিবালয়ের যুগ্ম সচিব তারিক মাহমুদ, রেলপথ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হাসান মাহমুদ, পশ্চিমাঞ্চল রেলওয়ের ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক (জিএম) আহম্মদ হোসেন মাসুম, চিফ ইঞ্চিনিয়ার (পশ্চিম) আসাদুল হকসহ সংশ্লিষ্টরা।

এর আগে প্রশাসনিক অফিসগুলো ঘুরে দেখেন অতিথিরা। সভার শুরুতেই ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয় অতিথিদের।

এ সম্পর্কিত আরও খবর