বসুন্ধরা সিটির ফুডকোর্টে অভিযান, ১৭ লাখ টাকা জরিমানা

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 01:14:24

রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের ৮ম তলায় ফুডকোর্টে ভেজাল বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ২। এ সময় পাঁচটি দোকানকে ১৭ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এ প্রতিবেদনটি লেখা পর্যন্ত বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের ফুডকোর্টে অভিযান চলমান।

সোমবার (২৮ জানুয়ারি) বিকেল থেকে এ অভিযান পরিচালনা করছেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। এছাড়া অভিযানে বিএসটিআইয়ের ফিল্ড অফিসার মো. খায়রুল ইসলামসহ ঢাকা উত্তর সিটি করপোরেশনের কর্মকর্তারাও উপস্থিত আছেন।

র‍্যাব-২ সূত্রে জানা গেছে, খাবারে ভেজাল ও অস্বাস্থ্যকর পরিবেশ থাকার কারণে এখন পর্যন্ত দুইটি প্রতিষ্ঠানকে ১৭ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এক্ষেত্রে মিড নাইট সান নামে একটি ফার্স্ট ফুডের দোকানে ৫ লাখ টাকা, ঢাকাইয়া নাইন্টি সিক্স নামে আরেকটি খাবারের দোকানকে ৩ লাখ টাকা, মুঘল দরবার নামে আরেক রেস্টুরেন্টকে ৩ লাখ টাকা, ইন্ডিয়ান হট মাসালাকে ৩ লাখ টাকা ও দিল্লী স্পাইসিকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া ঢাকাইয়া নাইন্টি সিক্স দোকানটিকে সিলগালা করে দেওয়া হয়েছে।

এদিকে অভিযানের সময় যেন কেউ পালিয়ে না যেতে পারে সে জন্য বসুন্ধরা শপিং কমপ্লেক্সের ৮ তলার ৯৯টি দোকানের সামনে একজন করে র‍্যাব সদস্য মোতায়েন রাখা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর