রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2024-07-27 16:42:45

রংপুরের পীরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা ও ছেলেসহ তিন জনের মৃত্যু হয়েছে। শনিবার (২৭ জুলাই) সকাল সাড়ে ১০টা থেকে সোয়া ১১টা পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। বড়দরগাহ হাইওয়ে ফাঁড়ির পুলিশের ইনচার্জ সোলায়মান শেখ বিষয়টি নিশ্চিত করেছেন।

সোলায়মান শেখ জানান, মহাসড়কের বিশমাইল নামকস্থানে ঢাকাগামী যাত্রীবাহী ঢাকা মেট্রো-ব-১১-৮২০০ নম্বরের অপো-ক্লাসিক পরিবহনের সঙ্গে রংপুরগামী ঢাকা মেট্রো-ট-২২-২৬২৭ নম্বরের ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাসটি মহাসড়ক থেকে ছিটকে খাদে পড়ে যায়। বাসে থাকা লালমনিহাট জেলার হাতিবান্দার কমলসিন্দুরার বাসিন্দা ফারুক(৩৬) ও তার শিশুপুত্র আড়াই বছরের ইশরাত ঘটনাস্থলে নিহত হয়। এ ঘটনায় ট্রাক ও বাস দুটি আটক করা হয়েছে।

অপরদিকে, সকাল সাড়ে ১০টার দিকে খালাশপীর-নবাবগঞ্জ সড়কের টুকুরিয়ার মোনাইল নামক স্থানে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বড় আলমপুরের শিমুলবাড়ীর মোনাজ্জল মাস্টারের স্ত্রী শাহাজাদি(৩৫) নিহত হয়। এ ঘটনায় মোটরসাইকেল চালক মোনাজ্জল মাস্টার ও তার শিশু সন্তান আহত হয়। সকালে স্ত্রী ও সন্তানকে নিয়ে টুকুরিয়ার দুধিয়াবাড়ি মন্ডলপাড়ায় শ্বশুরবাড়িতে যাবার পথে দুর্ঘটনা ঘটে।

এ সম্পর্কিত আরও খবর