চালককে হত্যার পর অটোরিকশা ছিনতাই মামলায় দুই যুবক গ্রেফতার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪, ময়মনসিংহ | 2024-09-16 23:50:08

ময়মনসিংহের ভালুকায় চাঞ্চল্যকর অটোরিকশা চালক হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪।

গ্রেফতারকৃতরা হলেন- ভালুকা উপজেলার ভান্ডাব গ্রামের মোহাম্মদ আজিমের ছেলে মোহাম্মদ রবিন (২৩) ও নূরুল ইসলামের ছেলে কবির হোসেন (৩৫)।

সোমবার (১৬ এপ্রিল) দুপুরে র‍্যাব ১৪-এর কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সামসুজ্জামান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায় গ্রেফতার হওয়া আসামিরা গত ১৪ সেপ্টেম্বর খালেদ সাইফুল্লাহর অটোরিকশা ভালুকা বাসস্ট্যান্ড থেকে রান্দিয়া যাওয়ার জন্য ভাড়া করে। পরে রান্দিয়া মুন্সীবাড়ি ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছালে আসামি কবির হোসেন অটোরিকশা চালক খালেদ সাইফুল্লাহকে পেছন থেকে চাকু দিয়ে পেটে আঘাত করে। পরে অপর আসামি মোহাম্মদ রবিন গাড়ি থামায় এবং খালেদ সাইফুল্লাহকে গাড়ি থেকে নামিয়ে রাস্তার পাশে ধরে রাখে। পরে আসামি কবির হোসেন আহত খালেদ সাইফুল্লাহকে ছুরি দিয়ে পরপর বেশ কয়েকটি আঘাত করে। একপর্যায়ে গলায় ছুরিকাঘাত করে। মৃত্যু নিশ্চিত হওয়ার পর আসামিরা অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

ঘটনার পর গ্রেফতার এড়ানোর জন্য আসামিরা বিভিন্ন এলাকায় আত্মগোপনে থাকে। পরে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে র‍্যাব-১৪, একটি টিম ভোরে জেলার গফরগাঁও উপজেলার সালটিয়া এলাকায় এবং ভালুকা থানাধীন ভান্ডাব এলাকায় দুটি অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করে ও ছিনতাইকৃত অটোরিকশার তিনটি ব্যাটারি উদ্ধার করে। পরে র‍্যাব গ্রেফতারকৃত আসামিদের ভালুকা মডেল থানায় হস্তান্তর করে।

উল্লেখ্য, নিহত খালেদ সাইফুল্লাহর (২৮) মরদেহটি গতকাল সকালে ভালুকা উপজেলার ধীতপুর ইউনিয়নের রান্দিয়া ব্রিজের সামনে রাস্তার পাশ থেকে উদ্ধার করে মডেল থানা পুলিশ। তিনি ময়মনসিংহ সদর উপজেলার আকুয়া এলাকার ওমর আলীর ছেলে। 

এ সম্পর্কিত আরও খবর