সাবেক পরিকল্পনামন্ত্রী মান্নানের মুক্তির দাবিতে সড়কে শিক্ষার্থীরা

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সুনামগঞ্জ | 2024-09-22 14:09:58

সাবেক পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য এম এ মান্নানের মুক্তির দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার শিক্ষার্থীরা।

রোববার (২২ সেপ্টেম্বর) বেলা ১১টায় সুনামগঞ্জ-সিলেট সড়কের শান্তিগঞ্জ চত্বর এলাকায় সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এই কর্মসূচি পালিত হয়।

এম এ মান্নানের মুক্তির দাবিতে সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিউট, আব্দুল মজিদ কলেজ, ডুংরিয়া উচ্চ বিদ্যালয়, গাগলি উচ্চ বিদ্যালয়, সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়, জয়কলস উজানীগাঁও উচ্চ বিদ্যালয়, হাজী আক্রম আলী মাদরাসা ও আক্তাপাড়া মাদরাসার শিক্ষার্থীরা মিছিল নিয়ে সড়কে অবস্থায় নেয়। সড়ক অবরোধ করে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ করে তারা।

এসময় ‘জেলের তালা ভাঙবো- মান্নান ভাইকে আনবো’ উন্নয়নের মান্নান ভাই- আমরা তোমায় ভুলি নাই‘, ‘সৎ মানুষ মান্নান ভাই, আমরা তার মুক্তি চাই’ সহ নানা স্লোগান দেওয়া হয়।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট সুনামগঞ্জ পৌর শহরে শিক্ষার্থীদের ওপর হামলার মামলায় বৃহস্পতিবার রাতে নিজ বাসা থেকে গ্রেফতার হন সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। শুক্রবার সকালে আদালতের মাধ্যমে তাকে জেলা হাজতে পাঠানো হয়।

এ সম্পর্কিত আরও খবর