গোয়ালন্দে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2024-09-22 20:42:37

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার কাটাখালি এলাকায় সুশিল কুমার সরকার (৫৮) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের কেউটিল গ্রামের মনিন্দ্র নাথ সরকারের ছেলে।

রোববার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কাটাখালি মোড় এলাকায় তাকে হত্যা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. শরিফুর ইসলাম।

তিনি বলেন, সন্ধ্যা ৭টার দিকে নিহতের ভাই সুনিল কুমার সরকার তার ভাইকে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আসার আগেই তিনি মারা গেছেন।

নিহতের ভাই সুনিল কুমার সরকার বলেন, আমি প্রাথমিক ভাবে কিছু জানতে পারিনি। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে স্থানীয়রা বলেন তোর ভাইয়ের সাথে গোন্ডগোল হচ্ছে। আমি দ্রুত সেখানে গিয়ে দেখি আমার ভাইকে গলা কাটা হয়েছে। গলাকাটা ছাড়াও তার পেটে কোপ দেওয়া হয়েছে। দ্রুত হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তার ভাই কোন সর্বহারা দলের সাথে যুক্ত না বলে দাবি করেন তিনি।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার ( অর্থ ও প্রশাসন) মো. রেজাউল করিম বলেন, সুশিল কুমার বিশ্বাসকে হত্যা করা হয়েছে। তিনি সর্বহারা দলে কাজ করতেন এমনটি শোনা যাচ্ছে। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। আমরা ঘটনাস্থলে রয়েছি।

এ সম্পর্কিত আরও খবর