আদালত প্রাঙ্গণে আওয়ামী লীগ নেতা ও কাউন্সিলরকে মারধর

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, বরিশাল | 2024-09-23 20:56:32

বরিশাল সিটি করপোরেশনের ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জয়নাল আবেদীন ও আওয়ামী লীগ নেতা শাহরিয়ার সাচিব রাজিবকে আদালত প্রাঙ্গণে লাঞ্ছিত ও মারধরের অভিযোগ উঠেছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল নগরীর জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বরিশাল ৫ আসনের সাবেক এমপি ও সা‌বেক পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিমকে গতকাল রোববার ঢাকা থেকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী। গ্রেফতার জাহিদ ফারুক শামিমকে সোমবার (২৩ সেপ্টেম্বর) বরিশাল আদালতে সোপর্দ করার খবরে সেখানে গিয়ে উপস্থিত হন তার অনুসারী আওয়ামী লীগের নেতাকর্মীরা। তখন কাউন্সিলর জয়নাল আবেদীন ও আওয়ামী লীগ নেতা শাহরিয়ার সাচিব রাজিবকে লাঞ্ছিত করার পাশাপাশি মারধর করা হয়।

এ বিষয়ে কাউন্সিলর জয়নাল আবেদীন বলেন, আমার বিরুদ্ধে দায়ের হওয়া মামলায় উচ্চ আদালত থেকে জামিন নিয়েছি। সেই মামলার কাগজ আদালতে জমা হয়েছে কিনা সেটি জানতে আমার উকিলের কাছে যেতেই আদালতে যাই। কিন্তু আদালত প্রাঙ্গণে প্রবেশের পর কিছু বুঝে ওঠার আগেই আমার ওপর অতর্কিত হামলা চালানো হয়।

হামলাকারীরা বিএনপির লোক জানিয়ে তিনি বলেন, শুধু মারধরই করেনি, আমার সাথে থাকা শ্রমিকদের নগদ ৭২ হাজার টাকা ও মানিব্যাগসহ আরও কিছু টাকা নিয়ে গেছে।

আদালতে মানুষ যায় ন্যায়বিচার ও নিরাপত্তার জন্য জানিয়ে তিনি বলেন, আমার ওপর হামলার পর শুনেছি ২১ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা শাহরিয়ার সাচিব রাজিবের ওপরও নাকি হামলা হয়েছে। তবে সে আমার সাথে যায়নি, আমি আমার কাজে গিয়েছিলাম, সে কেন গিয়েছে তা সে ভাল জানে।

এ সম্পর্কিত আরও খবর