প্রতিবেশীর বাগানের মাল্টা খাওয়ার অপরাধে প্রাণ গেল শিশুর

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2024-09-24 18:25:14

রাজবাড়ীতে নিখোঁজের দুই দিন পর মিনহাজুল শেখ (১২)নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মিনহাজুল রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের পূর্ব ভবদিয়া গ্রামের আজাদ শেখের ছেলে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে পূর্ব ভবদিয়া গ্রামের মোক্তার সরদারের মাল্টা বাগানের পাশ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এর আগে রোববার (২২ সেপ্টেম্বর) বিকাল ৪টায় নিজ বাড়ি থেকে নিখোঁজ হয় মিনহাজুল।

মিনহাজুলের মা খাদিজা বেগম বলেন, ‘রোববার বিকালে মিনহাজুল খেলতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। আমরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে সন্ধায় পাইনি। এরপর জানতে পারি সে তার বন্ধুদের সাথে মোক্তার শেখের মাল্টার বাগানে যায়। মাল্টা বাগানে খোঁজার জন্য মোক্তার শেখের কাছে বার বার বাগানের গেটের চাবি চাই। কিন্তু সে গেটের চাবি দেয়নি। মোক্তার আমার ছেলেকে মাল্টা খাওয়ার অপরাধে বিদ্যুতের শক দিয়ে হত্যা করে জিহ্বা কেটে দিয়েছে। তার হাত-পা কেটে মরদেহ আগুন দিয়ে পুড়িয়ে ফেলে মরদেহ গুম করতে চেয়েছিল।’

আসামির পরিবার প্রভাবশালী হওয়ার কারণে শিশু হত্যার সঠিক বিচার থেকে বঞ্চিতের শঙ্কা শিশুটির পরিবারসহ স্বজনদের। মিনহাজুলের মরদেহ পাওয়ার পর থেকেই পলাতক মাল্টা বাগানের মালিক মোক্তার শেখ।

মরদেহ উদ্ধারের পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাজবাড়ীর পুলিশ সুপার মোছা. শামিমা পারভীন, অতিরিক্ত পুুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান।

এ সম্পর্কিত আরও খবর