গাইবান্ধায় ভাইয়ের লাঠির আঘাতে ভাইয়ের মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2024-09-28 12:48:19

গাইবান্ধা সদর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে সৎ ভাইয়ের লাঠির আঘাতে মমিন মিয়া (৬২) নামের একজনের মৃত্যু হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা সদর থানার উপ পুলিশ পরিদর্শক (এস আই) মিজান।

এরআগে, শুক্রবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার আগে, এদিন বিকেলে উপজেলার সাহাপাড়া ইউনিয়নের নয়নসুখ গ্রামে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহত মমিন মিয়া নয়ন সুখ গ্রামের আলম উদ্দিন প্রধানের ছেলে। এ ঘটনায় নিহতের ছেলে সায়েল মিয়া গাইবান্ধা সদর থানায় একটি হত্যা মামলার আবেদন করেছেন।

নিহতের পরিবার ও স্থানীয়দের বরাতে সদর থানার উপ পুলিশ পরিদর্শক এসআই মিজান জানান, ছয় শতাংশ জমি নিয়ে বেশ কিছুদিন থেকে নিহতের সৎ ভাই আমিরুল এবং আনারুলের মধ্যে বিরোধ চলছিল। গতকাল শুক্রবার বিকেলে এ বিষয় নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে রাগান্বিত হয়ে আমিরুল এবং আনারুল মমিন মিয়াকে লাঠি দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এই ঘটনায় মমিন মিয়া গুরুতর আহত হলে তাকে প্রথমে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাতে মমিনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় নিহত মমিনের ছেলে সায়েল মিয়া বাদি হয়ে সদর থানায় একটি হত্যা মামলার অভিযোগ দিয়েছেন। অভিযুক্তরা পলাতক রয়েছে। মামলা রুজু করাসহ অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

এ সম্পর্কিত আরও খবর