২৮০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চুয়াডাঙ্গা | 2024-09-28 16:03:11

চুয়াডাঙ্গায় যৌথ বাহিনীর অভিযানে ২৮০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে দর্শনা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গার পরিদর্শক নাজমুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন ।

গ্রেফতারকৃতরা হলেন- দর্শনা বাসস্ট্যান্ড পাড়ার আরিফের স্ত্রী চায়না খাতুন (৩৭) ও দত্তনগর ফার্ম এলাকার করিঞ্চা গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে রাজা মিয়া।

অভিযান সূত্রে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বিভাগীয় স্টাফ ও সেনাবাহিনীর সদস্যরা দর্শনা থানাধীন বিভিন্ন এলাকায় যৌথ অভিযান পরিচালনা করেন। এসময় দর্শনা বাসস্ট্যান্ড পাড়া নিজ বাড়ি থেকে ২৮০ বোতল ফেনসিডিলসহ চায়না খাতুন ও রাজা মিয়াকে গ্রেফতার করা হয়।

আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিদর্শক সাহারা ইয়াসমিন বাদী হয়ে দর্শনা থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেছেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চুয়াডাঙ্গার পরিদর্শক নাজমুল হোসেন জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে দর্শনা বাসস্ট্যান্ড পাড়ায় অভিযান চালিয়ে ২৮০ বোতল ফেনসিডিলসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। অভিযান পরিচালনায় সহযোগিতা করেন সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিবিশনের ক্যাপ্টেন মো. জাহাজ্ঞীরের নেতৃত্বে ৩৯ জন সেনা সদস্য।

এ সম্পর্কিত আরও খবর