প্রধান উপদেষ্টার সাক্ষাৎ না পেলে আন্দোলন চলবে

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2024-09-30 16:01:34

সরকারি চাকরি আবেদনের ৩৫ বছর বয়স নির্ধারণের দাবিতে আন্দোলনকারীরা প্রধান উপদেষ্টার সাক্ষাৎ চান। প্রধান উপদেষ্টা যতক্ষণ সাক্ষাৎ করে আলোচনা না করবেন ততক্ষণ আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে ৩৫ প্রত্যাশীরা।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে হেয়ার রোডে প্রধান উপদেষ্টার সরকারি বাস ভবন যমুনার সামনে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান '৩৫ প্রত্যাশী সাধারণ শিক্ষার্থী'র সমন্বয়করা।

আন্দোলনকারীদের সমন্বয়করা বলেন, আমরা যমুনার সামনে অবস্থান নেওয়ার পরে দুপুর ২টার দিকে চারজনের একটি প্রতিনিধি দলের সঙ্গে আলোচনা করেছে প্রশাসনের কর্মকর্তারা। তারা আমাদের কর্ম কমিশনের একজন কমিশনারের পিএসের সঙ্গে আলোচনায় বসার প্রস্তাব দিয়েছেন।

আমরা দীর্ঘদিন ধরে আন্দোলন চালিয়ে আসছি। আমরা নানা জনের আশ্বাস পেয়েছি কিন্তু কোনো দিন বাস্তবায়ন হয় নি। তাই আমরা কোনো কর্মকর্তা বা পিএসের সঙ্গে বসতে চাই না। আমরা চাই অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনুসের সাক্ষাৎ করতে। তার সঙ্গে আমরা কথা বলতে চাই।

আন্দোলনকারীরা আরও বলেন, অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ছাত্রদের পক্ষের মানুষ। জনগণের আস্থা নিয়ে তিনি রাষ্ট্রের দায়িত্ব নিয়েছেন।আমরা আশাবাদী, তার সঙ্গে কথা বললে তিনি আমাদের দাবি মেনে নেবেন। আমাদের যৌক্তিক দাবি বাস্তবায়নের জন্য প্রধান উপদেষ্টার সঙ্গে কথা বলতে চাই।

এ সম্পর্কিত আরও খবর