কুষ্টিয়ায় মাইক্রোবাস চাপায় ৪ শিশুর মৃত্যুর ঘটনায় চালক গ্রেফতার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম,কুষ্টিয়া | 2024-10-09 14:16:01

কুষ্টিয়ার খোকসায় মাইক্রোবাসের চাপায় ৪ শিশু নিহতের ঘটনায় দায়ী মাইক্রোবাস চালক কাবের উদ্দিনকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (৮ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১১টার সময় মেহেরপুর জেলার গাংনী উপজেলার ঈদগাঁ পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মাইক্রোবাস চালক কাবের চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার আমতৈল এলাকার সারোয়ার উদ্দিনের ছেলে।

বুধবার (৯ অক্টোবর) দুপুরে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার ইলিয়াস খাঁন তার নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিং-এর মাধ্যমে সাংবাদিকদের এসব খবর জানান।

এ সময় তিনি আরও জানান, গত ২৯ সেপ্টেম্বর সকাল সাড়ে ৭টার দিকে আরবি পড়া শেষে মক্তব থেকে বাড়ি ফেরার পথে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের শিমুলিয়া এলাকায় পাঁচ শিশুকে চাপা দিয়ে পাশের পুকুরে উল্টে যায় একটি মাইক্রোবাস। এ সময় মাইক্রোবাসের চালক সেখান থেকে পালিয়ে যান। এই ঘটনায় ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে আরও তিন শিশুর মৃত্যু হয়। ফাতেমা নামের আরও এক শিশু গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন আছে।

এই ঘটনায় পুলিশ বাদী হয়ে ওই দিনই খোকসা থানায় সড়ক পরিবহন আইন-২০১৮ এর ৯৮/১০৫ ধারায় একটি মামলা দায়ের করে। আলোচিত এই ঘটনায় মামলা দায়েরের পরে থেকেই র‌্যাবের গোয়েন্দা শাখার সদস্যরা আসামি কাবেরকে ধরার জন্য কাজ শুরু করে। কিন্তু কাবের অত্যন্ত চতুর হওয়ায় এবং সে এক জায়গায় অবস্থান না করায়, তাকে ধরা সম্ভব হচ্ছিল না। গতকাল রাতে মেহেরপুর জেলার একটি গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তাকে খোকসা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ সম্পর্কিত আরও খবর