সিলেটে স্ত্রীর হাতে মসজিদের ইমাম খুন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2024-10-19 22:20:24

সিলেটের গোলাপগঞ্জে স্ত্রীর হাতে মাওলানা রুহুল আমীন (৩৭) নামের এক ইমাম খুন হয়েছেন।

শনিবার (১৯অক্টোবর) বিকেল ৫টার দিকে ফুলবাড়ি ইউনিয়নের হিলালপুর একটি ভাড়া বাসা থেকে পুলিশ লাশ উদ্ধার করে। এসময় ঘাতক স্ত্রী নাদিয়া বেগমকে (৪০) আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

নিহত ইমাম রুহুল আমিন ডৌবাড়ি ইউনিয়নের গ্রামের লামা ডেমি গ্রামের শহীদুর রহমানের ছেলে। তিনি হিলালপুর একটি মসজিদের ইমামের দায়িত্বে ছিলেন ও হেতিমগঞ্জ মসকাপুরে অবস্থিত ফয়জে জলীল আতহারিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষিকের দায়িত্বে ছিলেন।

নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোহাম্মদ আব্দুন নাসের।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নাদিয়া বেগম দীর্ঘদিন প্রবাসে ছিলেন। প্রবাসে থাকাকালীন সময়ে মোবাইল ফোনের মাধ্যমে রুহুল আমীনের সাথে তার পরিচয় হয়। এরপর ২০২০ সালে মোবাইল ফোনের মাধ্যমে তাদের বিবাহ সম্পন্ন হয়। বিয়ের কয়েকদিন পর স্বামীর চাপে তিনি দেশে চলে আসেন। সম্প্রতি রহুল আরেকটি বিয়ে করেছেন বলে জানা গেছে। আর ওই বিয়ে নিয়েই নাদিয়া আর রুহুল আমীনের মধ্যে মনমালিন্য চলছিল।

সূত্র আরও জানায়, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে স্ত্রী নাদিয়া বেগম স্বামী রুহুল আমীনকে প্রথম অচেতন করে পরে শ্বাসরুদ্ধ করে হত্যা করে খাটের নিচে লুকিয়ে রাখেন। পরে তিনি রুহুল আমীনের বাবার বাড়িতে গিয়ে তাদের আত্মীয় স্বজনকে জানান তার স্বামীকে তিনি খুঁজে পাচ্ছেন না। এরপর বিকেল ৫টার দিকে এলাকাবাসী ঘরের খাটের নিচ থেকে রুহুল আমীনের মরদেহ উদ্ধার করেন। খবর পেয়ে পুলিশ স্ত্রীকে আটক করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে বার্তা২৪.কমকে রাত সাড়ে ৯টায় গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোহাম্মদ আব্দুন নাসের বলেন, রুহুল আমীনকে অচেতন করে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে । ঘটনাটি ঘটেছে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে। আজ সোয়া চারটার দিকে আমাদেরকে জানানো হয়।

তিনি আরও বলেন, রুহুলের প্রথম স্ত্রী নাদিয়াকে আটক করা হয়েছে। তিনি সম্প্রতি আরেকটি বিয়ে করেছেন তার ওই স্ত্রী বাবার বাড়িতে থাকে এবং প্রথম স্ত্রীর সঙ্গে একই বাসায় থাকতেন। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর