দেশের মানুষ রাষ্ট্রপতিকে আর ক্ষমতায় চায় না: খোকন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম,নরসিংদী | 2024-10-24 09:08:25

বর্তমান রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুপ্পুকে দেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায়না বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ন মহাসচিব ও জেলা বিএনপির আহবায়ক খায়রুল কবির খোকন।

বুধবার (২৩ অক্টোবর) বিকেলে নরসিংদী সদর উপজেলার নূরালাপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এসময় তিনি বলেন, রাষ্ট্রপতি রাষ্ট্রক্ষমতায় থেকে এখন নয়-ছয় শুরু করেছেন। যে দেশের প্রধানমন্ত্রী পালিয়ে গেছেন তার আবার পদত্যাগ পত্রকি? এসব বলে তিনি সাংবিধানিক সংকট সৃষ্টি করে বিগত সরকারের মতো ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা করছেন। তিনি তার নৈতিক স্ফলন ঘটিয়েছেন, রাষ্ট্রপতি বলেই যে তিনি সকল আইনের উর্ধে সেটা বাস্তব নয়। তাই দেশের জনগণ বর্তমান রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুপ্পুকে আর রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ন আহবায়ক আবু সালেহ চৌধুরী, জেলা ছাত্রদলের সভাপতি ছিদ্দিকুর রহমান নাহিদ, সাবেক সাধারণ সম্পাদক ফকির আব্দুর রউফ রনি, সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুর রাজ্জাক খান বাদশা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেনসহ জেলা ও বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর